শাহরাস্তি

শাহরাস্তিতে বাউবি পরীক্ষার্থীদের বিদায়ে মিলাদ ও দোয়া

চাঁদপুরের শাহরাস্তিতে শুক্রবার (২৯ ডিসেম্বর) বাউবি’র ১৭২ জন পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে হযরত শাহরাস্তি বোগদাদী (রহঃ) এর মাজারে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া শেষে বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেনের সভাপতিত্বে ও শ্রেণী শিক্ষক মোঃ শাহজাহানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, শাহরাস্তি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মো. ফারুক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য সৈয়দ জিলান মিয়া, টিউটর মোঃ ইমাম হোসেন, নাজমা আক্তার, মোঃ মোশারফ হোসেন, আবু হানিফ, বিদ্যালয় শিক্ষক মাওঃ এরশাদ উল্লাহ, নিতীশ চন্দ্র কর, আনোয়ার হোসেন।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, প্রথম বর্ষের রাবেয়া আক্তার ও মোঃ আবুল বাসার, দ্বিতীয় বর্ষের নাহার আক্তার ও লিপি আক্তার। কোরআন তেলাওয়াত করেন, প্রথম বর্ষের ছাত্র আবুল বাসার আর গীতা পাঠ করেন, দ্বিতীয় বর্ষের ছাত্র বিশ্বজিত।

মিলাদ শেষে শাহরাস্তি বহুহুমূখী উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, সাবেক প্রধান শিক্ষক প্রয়াত সিদ্দিকুর রহমান এবং বিদ্যালয় হিতৈষী ব্যক্তিবর্গের জন্য দোয়া করা হয়।
প্রসঙ্গত, এবার প্রথম বর্ষে ৯৭ আর দ্বিতীয় বর্ষে ৭৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

মোঃ মাহবুব আলম
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৩০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share