Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
জন্মদিন

শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে আনন্দ র‍্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ারের সঞ্চালনায় সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

এসময় তিনি বলেন, জাতীয় পিতার সুযোগ্য কণ্যা শেখ হাসিনা নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি।মৃত্যুর মুখ থেকে তিনি কয়েকবার ফিরে এসেছেন। এখনো ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তিনি বলেন,আপনারা স্বাক্ষি কিভাবে উন্নয়ন হচ্ছে। যেখানে বিদ্যুৎ জন্য হাহাকার ছিল তিনি শতভাগ বিদ্যুৎ দিয়েছেন। পদ্মা সেতু দিয়েছেন, অসহায়দের ঘর দিয়েছেন, সবক্ষেত্রে তিনি উন্নয়ন করে যাচ্ছেন। আমিও উন্নয়ন করে যাচ্ছি আপনাদের সহযোগিতা নিয়ে, ডাকাতিয়া নদীর উপর ৮ টি ব্রিজ করেছি, ৭ শত কিলোমিটার রাস্তা পাকা করেছি, এলাকায় শতভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। আমরা চেষ্টা করবো শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আপনার ঐক্যবদ্ধ থাকলে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে সহজ হবে। ভিতরে বাইরে অনেকেই সুবিধা নিতে চাইবে আপনারা সজাগ থাকলে কেউ লুটপাট করতে পারবেনা।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ হুমায়ূন কবির ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা আঃ মান্নান ব্যাপারী। দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওঃ সলিমুল্লাহ। আলোচনা সভাশেষে অতিথিবৃন্দ কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ২৮ সেপ্টেম্বর ২০২২