Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে নুরে মাদিনা মাদ্রাসার ইফতার ও দোয়া
মাদিনা

শাহরাস্তিতে নুরে মাদিনা মাদ্রাসার ইফতার ও দোয়া

শাহরাস্তিতে নুরে মাদিনা তা’লিমুল কোরআন মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল শুক্রবার বাদআছর মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা কক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা বাংলাদেশ কেন্দ্রীয় তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, শাহরাস্তি পৌর প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মোল্লা, জেলা তাঁতীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল হান্নান দেওয়ানজী, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা প্রবাসী জাহাঙ্গীর আলম হৃদয়, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম মোল্লা, শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ মাসুদ আলম রানা,সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মোগল, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন তাঁতী লীগের নেতৃবৃন্দ, এবং নূরে মদিনা তা’লিমুল কোরআন মাদ্রাসার কোরআনের পাখি, শিক্ষার্থীদের সাথে ইফতার ও দোয়া মাহফিল।

সার্বিক সহযোগিতায় ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা। উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম মাওলানা মোঃ শাহাজানসহ সকল শিক্ষকবৃন্দ। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ।

প্রতিবেদক: জামাল হোসেন, ৭ এপ্রিল ২০২৩