Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ
ধর্ষণের অভিযোগ
ফাইল ছবি

শাহরাস্তিতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুর শাহরাস্তিতে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া এক শিশু শিক্ষার্থী (৯) ধর্ষণের শিকার হয়েছে। ওই নির্যাতিতা শিশুর পরিবার এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষক এ পর্যন্ত পলাতক রয়েছে।

এ ঘটনায় নির্যাতিতা শিশুর মা শিরিন আক্তার বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন, যার মামলা নং-৩।

এদিকে শিশুটির ডাক্তারি রিপোর্টের জন্য চাঁদপুর জেলা হাসপাতলে তাকে প্রেরণ করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্র ও শিশুর পরিবার সূত্র জানায়, সম্প্রতি উপজেলার দক্ষিণ ইউপি’র দারুণ করা ফরায়েজী বাড়ির সংলগ্ন আবদুস সোবহানের মুদি দোকানে এ ঘটনা ঘটে।

২ মার্চ স্থানীয় মালোরা সপ্রাবির শিশু শিক্ষার্থী তার নিজ বাড়ি মালোরা মজুমদার বাড়ি থেকে আরবি পড়া শেষ করে দারুণ করা ফরায়েজী বাড়ি সংলগ্ন মক্তবে আসার সময় ওই এলাকার নলাশী বাড়ি প্রকাশ (গাজী বাড়ি) মৃত আমিন উদ্দিনের পুত্র মুদি দোকানি আবদুুস সোবহান (৭০) চকলেট ও চিপ্‌স-এর লোভ দেখিয়ে শিশুটিকে তার মুদি দোকানের ভেতরে টেনে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

পরে শিশুটি বাড়ি ফিরে তার পরিবারের সদস্যদের বিষয়টি খুলে বলে। এ পৈশাচিক খবর এককান-দুই কান করে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে সোহানের মুদি দোকানে ভিড় জমায়।

ওই সময় ধর্ষক স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে কেটে পড়ে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ভিকটিম শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ধর্ষককে আটক করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

জামাল হোসেন,১১ মার্চ ২০২০