Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে চিতোষী পশ্চিম ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ
শাহরাস্তিতে চিতোষী পশ্চিম ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ

শাহরাস্তিতে চিতোষী পশ্চিম ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ

বিজয়ের মাস উপলক্ষে শাহরাস্তি উপজেলার চিতোষী (পঃ) ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে শনিবার অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জিয়া উদ্দিন বাদল ও চিতোষী পশ্চিম ইউ.পি চেয়ারম্যান জুবায়েদ কবির বাহাদুরের উপস্থাপনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তিনি বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় ১নং সেক্টর কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। খন্ডকালীন সময়ের জন্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম ১নং সেক্টরের দায়িত্বে ছিলেন। তিনি সরকারের উদেশ্যে বলেন, আমাদের নেতাকে ছোট করে কথা বললে আমরা তাদের নেতাকে বড় করে কথা বলতে পারি না। সরকার উন্নয়নের কথা বললেও কোন উন্নয়ন হয়নি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিদ্দিকুর রহমান, স্বদেশ জাগরণ মঞ্চের সভাপতি কামরুজ্জামান সেলিম, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি.এ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান পাটওয়ারী, উপজেলা যুবদলের আহবায়ক শাহ মোহাম্মদ আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সূচীপাড়া উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আকবর, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম মোল্লা, টামটা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি কারী শহিদুল্লাহ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদল নেতা আলী আজগর মিয়াজী, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা ছাত্রদল আহবায়ক আব্দুল কাইয়ুম রিপন, সদস্য সচিব মনির হোসেন প্রমুখ।

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট
।। আপডেট : ১২:৫০ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫, রোববার
ডিএইচ