Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ঈদ সামগ্রী বিতরণ
ঈদ

শাহরাস্তিতে ঈদ সামগ্রী বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে কোরআনের পাখিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ জুলাই শুক্রবার সকালে নূরে মদিনা তালিমুল কোরআন মাদ্রাসা, মেহের কালীবাড়ি মাদ্রাসা প্রাঙ্গনে চাঁদপুর জেলা এসএসসি ৯৮’ ব্যাচের উদ্যোগে কোরআনের পাখিদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ও নূরে মদিনা তালিমুল কোরআন মাদ্রাসার সভাপতি মোঃ হেলাল উদ্দিন মোল্লা। অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আযাদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন নূরে মদিনা তালিমুল কোরআন মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ শাহাজান, হাফেজ আহম্মেদ উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হেলালসহ মাদ্রাসা শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজক সূত্রে জানা আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে একে অপরের সাথে ঈদ উপভোগ করতে চাঁদপুর জেলা এসএসসি ৯৮’ ব্যাচের উদ্যোগে কোরআনের পাখিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আগামীতে এই ধরনের মহতি উদ্যোগসহ কোরআনের পাখিদের জন্য বিশেষ উদ্যোগ গ্রহণ করা হবে, তোমরা সঠিকভাবে লেখাপড়া অর্জন করে সু-শিক্ষিত হলে, তোমাদের থেকে ইসলাম সম্পর্কে ধর্মীয় মুসলমান অনেক কিছু জানতে পারবে।

প্রতিবেদক: জামাল হোসেন, ৮ জুলাই ২০২২