Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ
অসহায়

শাহরাস্তিতে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ সহায়তা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শাহরাস্তি উপজেলায় অসহায় ও স্বল্প আয়ের মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৮ জুলাই শুক্রবার সকালে মেহের ডিগ্রী কলেজ মিলনায়তনে উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের অসহায় ও স্বল্প আয়ের মানুষের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান বেপারী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা ইমাম, অন্যতম সদস্য হাসিনা আক্তার, যুব মহিলা লীগের নেত্রী ও পৌর কাউন্সিলর রাবেয়া বসরী বকুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, কৃষক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল। উপজেলা তাঁতী লীগের সাবেক সভাপতি মোঃ মাসুদ আলম রানাসহ, আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, তাঁতী লীগ যুব মহিলা লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপকারভোগী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজক সূত্রে জানাজায়

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ সহায়তা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেজর (অব.) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি মহোদয়ের মাধ্যমে শাহরাস্তি উপজেলায় অসহায় ও স্বল্প আয়ের মানুষের মাঝে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

প্রতিবেদক: জামাল হোসেন, ৮ জুলাই ২০২২