Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ইউপি সদস্য ও আইনজীবী সহকারী আটক
ইউপি

শাহরাস্তিতে ইউপি সদস্য ও আইনজীবী সহকারী আটক

চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসী আমির হোসেনের স্ত্রী দুসন্তানের জননী কুলছুম আক্তার (৩০) কে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে ইউপি সদস্য ও আইনজীবী সহকারী আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন মেহার উত্তর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন ও আইনজীবী সহকারী মোঃ সেলিম মিয়া। তাদেরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায় ২৩ মে সোমবার সকালে খনেশ্বর গ্রামের ব্যাপারি বাড়ির প্রবাসী আমির হোসেনের বসত ঘরে কুপিয়ে জখম করে।

আরও পড়ুন….  দুসন্তানের জননীকে কুপিয়ে জখম

খনেশ্বর গ্রামের বেপারি বাড়ির ওমান প্রবাসী আমির হোসেনের স্ত্রী কুলসুম আক্তারকে পাশের গ্রাম কাকৈরতলা গ্রামের শোয়ানী বাড়ির মৃতঃ রমজান আলীর ছেলে মোঃ বিল্লাল হোসেন হত্যার উদ্দেশ্যে গাঁড়ে, মাথায়, হাতের কব্জিসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। বাড়ির লোকজন তার চিৎকার শুনে, তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, বর্তমানে কুলছুম আক্তার মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

কর্তব্যরত চিকিৎসক কুলসুম আক্তারের অবস্থা অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে কুলসুম আক্তার ঢাকা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বিবিন্ন সূত্রে জানা গেছে তাদের মাঝে আর্থিক লেনদেন ছিল এ নিয়ে বিল্লাল হোসেন ক্ষিপ্ত হয়ে হামলা চালায় বাদীর অভিযোগ ও পুলিশি হামলায় অভিযুক্ত হিসেবে ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মনির হোসেন ও আইনজীবী সহকারী সেলিমকে গ্রেপ্তার করে।

প্রতিবেদক: জামাল হোসেন, ২৬ মে ২০২২