Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ

শাহরাস্তিতে অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ

শাহরাস্তিতে দুস্থ, অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরীর অর্থ বিতরণ করা হয়েছে। ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ টেউটিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে হত দরিদ্রদের মাঝে ঢেউটিন বিতরণ করেন সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম তালুকদার, শাহ্রাস্তি প্রেস ক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা প্রকৌশলী রেজুয়ানুর রহমান, শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম.আনোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রশাসন পূত্রে জানা যায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৪ জন দুস্থ, অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরীর অর্থের চেক বিতরণ করা হয়েছে।

মোঃ জামাল হোসেন