Home / চাঁদপুর / চাঁদপুর শহরে হকারদের ডাক দেয়ায় ফল ব্যবসায়ীর ওপর হামলা
হকারদের ডাক দেয়ায় ফল ব্যবসায়ীর ওপর হামলা

চাঁদপুর শহরে হকারদের ডাক দেয়ায় ফল ব্যবসায়ীর ওপর হামলা

চাঁদপুর শহরের রেলওয়ে হকার্স মার্কেটের সামনে সড়কের ওপর ভ্যান রেখে ভাম্ম্যমান ব্যবসায়ীদের দৌরাত্ম দিন, দিন বেড়েই চলছে। প্রতিদিন সড়কের ওপর ভ্যান রেখে হকারদের ব্যবসা করার কারনে পথচারীদের চলচলে চরম প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

সড়ক এসব ভ্যান ব্যবসায়ীদের কারনে পথচারীদের চলচলের প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ার প্রতিবাদ করায় মোঃ খোরশেদ আলম ভূঁইয়া নামের এক ফল ব্যবসায়ীর ওপর কয়েক দফা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে শহরের হকার্স মার্কেটের হিজবুল্লা হোটেলের পাশে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত ফল ব্যবসায়ী।

আহত খোরশেদ আলম শহরের কোড়ালিয়া এলাকার হামিদ ভূঁইয়ার ছেলে।

খোরশেদ আলম জানায়, প্রতিদিন হকার্সের সামনে শহীদ মুক্তিযুদ্ধা সড়কে প্রতিদিন বেশ কিছু ভাম্ম্যমান ব্যবসায়ী ভ্যান দিয়ে কাঁচা বাজার এবং ফলমুল সহ বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে থাকেন। তারা সড়কের পাশে ভ্যান রেখে ব্যবসা করার কারনে পথচারীদের চলাচলে অনেক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

ঘটনার দিন বিকেলে চাঁদপুর পুরান বাজার নতুন রাস্তা এলাকার মোবারক নামে এক ভাসমান ব্যবসায়ী তার দোকানের সামনে ভ্যান রেখে মাল মাল বিক্রি করার সময় অনেক যানজট এবং পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। তখন তিনি ভ্যানটি সেখান থেকে সরিয়ে নিতে বললে মোবারক খোরশেদ আলমের সাথে ঝগড়ায় লিপ্ত হন। তার কিছুক্ষন পড়ে মোবারক মোবাইল ফোনে তার সহপাঠীদের ডেকে এনে তার ফলের দোকানে এবং তার ওপর দুই দফা হামলা চালায়।

এসময় মোবারক সহ অজ্ঞাত প্রায় ১০/১৫ জন মিলে খোরশেদ আলমের শরীরে আঘাত করে তাকে গুরুতর ভাবে আহত করে।

কবির হোসেন মিজি