Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন
শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন
সভাপতি মোস্তফা কামাল সোহেল, সাধারণ সম্পাদক আরজু আহমেদ ফুটন

শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

ছাত্রদল চাঁদপুর সদর থানার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদল কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম ইএচ গাজী ও সদস্য সচিব মো. জুনায়েত খান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে ৬সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোধন দেয়া হয়।

আগামি ২ বছরের জন্য অনুমোধিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি মোস্তফা কামাল সোহেল, সহ-সভাপতি হাসানাত খান, সাধারণ সম্পাদক আরজু আহমেদ ফুটন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. সবুজ গাজী। উক্ত কমিটিকে আগামি ১ মাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।

এদিকে চাঁদপুর সদর উপজেলা ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। ৯ নভেম্বর বুধবার জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম ইএচ গাজী ও সদস্য সচিব মো. জুনায়েদ খান সহ জেলা ও সদর থানা নেতৃবৃন্দকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি হোসাইন সরকার বকুল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply