Home / বিনোদন / শাকিব-শ্রাবন্তির ‘শিকারী’ দৌরাত্মে ‘সব খেল খতম’
শাকিব-শ্রাবন্তির ‘শিকারী’ দৌরাত্মে ‘সব খেল খতম’

শাকিব-শ্রাবন্তির ‘শিকারী’ দৌরাত্মে ‘সব খেল খতম’

‘শিকারী’ ছবিকে কেন্দ্র করে নতুন শাকিব, স্মার্ট শাকিব- এ দুটি বিশেষণ ছড়িয়ে পড়েছে সারাদেশে।  অভিনয়, লুক, গেটআপ, ড্রেসআপ- সব মিলিয়ে তার নতুন রূপ। তাই উচ্ছ্বসিত ভক্তরা। তার আওড়ানো সংলাপ ‘সব খেল খতম’ এখন ভক্তদের মুখে মুখে।

‘শিকারী’তে শাকিবের নতুন লুক নিয়ে মানুষের আগ্রহ ছিলো ব্যাপক। দারুণ অভিনয়ে পুরোটা সময় মন্ত্রমুগ্ধ করে রেখেছেন তিনি।

অভিব্যক্তি পরিবর্তনের সময় দেখিয়েছেন মুন্সিয়ানা। হলজুড়ে শাকিবের এন্ট্রি দৃশ্য থেকে সংলাপ, অ্যাকশন দেখে দর্শকরা শিষ বাজিয়েছেন, হাততালি তো ছিলোই। সবকিছুতেই দর্শক হইহই করেছে।

তার আওড়ানো সংলাপ ‘সব খেল খতম’ এখন ভক্তদের মুখে মুখে। জয়ন্ত মিত্র বড়সড় পর্যালোচনা দিয়েছেন শাকিবের ফ্যানপেজে। ‘শিকারী’র সূচনা দৃশ্যের কথা বিশেষভাবে উল্লেখ করেছেন তিনি।

ভক্তদের কাছে এবারের ঈদের এক নম্বর ছবি ‘শিকারী’। হলভর্তি দর্শক, করতালি-শিস, ‘হাউসফুল’ লেখা নোটিশ বোর্ড- এসবই এখন ‘শিকারী’র প্রদর্শনীতে নিয়মিত চিত্র। আহমাদ সাজিদ সিনেমাখোরদের আড্ডায় লিখেছেন, ‘শিকারী দেখতে গিয়ে অবাক হয়ে গেলাম। চারপাশে খালি মানুষ আর মানুষ!’ বাগআঁচড়ায় ময়ূরী সিনেমা হলে ছবি দেখে সাদ্দাম হোসেন জানান, দুপুর ১২টার শোতে তিনি দেখেছেন হাউসফুল আর প্রচুর ভিড়।

সিলেটের নন্দিতায় রাতের শো দেখে ওয়ালি হোসেন বলেন, ‘ঈদে সবাই ছবি দেখে, কিন্তু এভাবে কোনো সময় দেখিনি।’ এসকে রায়হানের মতে, ‘শিকারী সারাদেশ কাঁপিয়ে দিলো!’ আপন আহামেদের মন্তব্য, “সারাদেশে ‘শিকারী’ দাপটে চলছে!” গল্প সাধারণ হলেও উপস্থাপনটা অসাধারণ লেগেছে দরামপুর সিনেমা হলের দর্শক তারিকের।

জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবিটির প্রেক্ষাপট কলকাতার। গল্পটা এমন- হাইপ্রোফাইল আইনজীবী রুদ্র চৌধুরীকে খুন করতে বাংলাদেশ থেকে ভাড়া করা হয় সুলতানকে। তারপর তার চেষ্টা চলতে থাকে। রুদ্র চৌধুরীর বাসার কাজের লোক তিনকড়ি বাবুকে জিম্মি করে সে ঢুকে পড়ে।

অ্যাকশন, গান নিয়েও প্রশংসা ঝরেছে দর্শকের কণ্ঠে। ঝকঝকে, কালারফুল, চিত্রনাট্য, নির্মাণশৈলী, অভিনয় মনে রাখার মতো বলে মন্তব্য তাদের। ভক্তদের কাছে সবশ্রেণীর জন্য বিনোদনমূলক ছবি এটি। আসিফ উর রহমানও ‘শিকারী’ দেখে মুগ্ধ। হাসান মির্জার মন্তব্য, অসাধারণ একটা ছবি।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ১৩ জুলাই ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply