Home / বিনোদন / শাকিব খানের প্রশংসায় দেব যা বললেন
শাকিব খানের প্রশংসায় দেব যা বললেন

শাকিব খানের প্রশংসায় দেব যা বললেন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও সুপারস্টার দেবের সাথে বন্ধুত্বটা গলায় গলায়। বলা হত তারা নাকি গোপনে প্রেমও করেছেন। আর দেবকে কেন্দ্র করেই নাকি শ্রাবন্তী সাথে তার প্রথম স্বামীর বিচ্ছেদ হয়। তারপরও তাদের বন্ধুত্বে ফাঁটল দেখা যায়নি।

এদিকে শ্রাবন্তী সম্প্রতি শেষ করেছেন কলকাতা ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে। এতে তার বিপরীতে আছেন ঢাকাই সিনেমার কিংখ্যাত শাকিব খান।

বৃহস্পতি বার এই জুটির ‘শিকারি’ ছবির ‘হারাব তোকে’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছে ইউটিউবে। যা প্রকাশের পরই অভাবনীয় সাড়া পড়েছে। যা বাংলা সিনেমার অন্য কোন গানের ক্ষেত্রে এমনটি হয়নি।

অন্যদিকে প্রকাশিত গানটি ইতিমধ্যে দেখেছেন কলতাকাতার সুপারস্টার দেব। আর সেই গানটি দেখে তিনি ঢালিউড কিং খান খ্যাত শাকিবের প্রশংসায় পঞ্চমুখ।

শুক্রবার দেব তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘ওয়ে শিকারি পুরাই শিকার মুডে। শিকারি সিনেমার গানে আপনাকে (শাকিব) দেখতে চমৎকার লাগছে। সত্যি শাকিবকে দেখতে ব্রিলিয়ান্ট দেখাচ্ছে।’

এ টুইট বার্তা প্রকাশের পর তার স্বপক্ষে অনেক কমেন্ট পড়েছে। এতে ‘শিকারি’ সিনেমার নায়িকা শ্রাবন্তীও কমেন্ট করেছেন। যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি।

চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

নিউজ ডেস্ক ।। আপডেট ১০:০৭  পিএম,১৮ জুন ২০১৬,শনিবার

এইউ

Leave a Reply