Home / সারাদেশ / শাকিবের টানে ঢাকায় শ্রাবন্তি

শাকিবের টানে ঢাকায় শ্রাবন্তি

৭ মার্চ প্রথমবারের মতো ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। মূলত ছবির মহরত করতে তিনি ঢাকায় আসছেন। এরই মধ্যে নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। যৌথ প্রযোজনার এই ছবির নাম ‘শিকারী’। বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের প্রযোজনায় এটি নির্মাণ করা হচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ এনটিভি অনলাইনকে বলেন, ‘এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি শেষ। এখন মহরতের মাধ্যমে ছবির কাজ শুরু হবে। শ্রাবন্তী ৭ তারিখ ঢাকায় আসবেন। ৮ তারিখ আমরা অভিজাত কোনো হোটেলে ছবির মহরত করব। এর পরের দিন তিনি কলকাতায় চলে যাবেন।’

কবে কোথায় শুটিং হবে, বাংলাদেশে ছবির শুটিং হবে কি না জানতে চাইলে আবদুল আজিজ বলেন, ‘কলকাতায় প্রথম শুটিং শুরু করব ১১ তারিখ থেকে। নায়ক শাকিব খান ১০ তারিখ ঢাকা ছাড়বেন। টানা কাজ হবে ছবির। আগামী মাসের প্রথম দিকে এই ছবির বাকি কাজ আমরা বাংলাদেশে শুটিং করব। আধাআধি কাজ দুই দেশে হবে কি না, তা বলতে পারছি না, তবে অনেকটাই বাংলাদেশে হবে। অনেকেই আমাকে প্রশ্ন করেছেন, নায়িকা শ্রাবন্তীর সিকিউরিটির কী ব্যবস্থা করা হয়েছে? এ বিষয়ে আমি বলব, আমাদের দেশের মানুষ অনেক অতিথিপরায়ণ, তা ছাড়া আমাদের ছবিতে কাজ করার জন্য এরই মধ্যে অনেক বড় শিল্পীও বাংলাদেশ থেকে ঘরে গেছেন। যে কারণে আমরা বিষয়টি নিয়ে খুব চিন্তা করছি না। আশা করি, ভালো একটা ছবি দর্শককে উপহার দিকে পারব।’

‘শিকারী’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, লিলি চক্রবর্তী, রেবেকা পারভীন, আলেকজান্ডার বো, সুব্রত ও সব্যসাচী চক্রবর্তী।

ওপার বাংলার নায়িকা শ্রাবন্তীর জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘চ্যাম্পিয়ন’, ‘অমানুষ’, ‘দুজনে’, ‘ওয়ান্টেড’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘দিওয়ানা’ ‘কানামাছি’, ‘মজনু’, ‘বিন্দাস’ ‘বুনোহাঁস’, ‘ইডিয়ট’ প্রভৃতি।