Home / চাঁদপুর / চাঁদপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের জেলা প্রশাসনের সংবর্ধনা
sangbodhona

চাঁদপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের জেলা প্রশাসনের সংবর্ধনা

মহান বিজয় দিবসে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার বিজয় দিবসে বেলা ১২টায় চাঁদপুর সার্কিট হাউজে অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেনর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি, পুলিশ সুপার শামসুন্নহার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, জেলা প্রশাসকের সহধর্মীনি আখতারী জামান।
এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযুদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত কানিজ ফাতেমা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাফিজ খান, রনজিত রায় চাকি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহসিন পাঠান, ইয়াকুব আলী মাষ্টার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কালাম মো. চিশতীসহ শতাধিক মুক্তিযোদ্ধা। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধাকে সংবর্ধিত করা হয় এবং তাদের হাতে অনুদান তুলে দেওয়া হয়।

ছবি ক্যাপশন \ মহান বিজয় দিবসে জেলা প্রশাসনের আয়োজনে চাঁদপুর সার্কিট হাউজে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও চেক বিতরণ তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ