Home / চাঁদপুর / লিটল স্টার ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচী
লিটল

লিটল স্টার ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচী

লিটল স্টার ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের আলী দাখিল মাদরাসা সংলগ্ন মধ্য তরপুরচন্ডী গ্রামে এ বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

এসময় তিনি বলেন, এই এলাকার সাথে আমার অনেক ব্যক্তিগত স্মৃতি জড়িয়ে আছে। তাই এই এলাকায় এমন একটি ক্লাবের কার্যক্রম দেখে আমার কাছে খুবই ভালো লাগছে। লিটল স্টার ক্লাবের সদস্যরা যেভাবে বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সামাজিক আন্দোলন চালিয়ে যাচ্ছে তা সত্যি অনেক প্রশংসার দাবি রাখে। তিনি বলেন, আমি যতদিন বেঁচে থাকবো, আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন, আমি ততদিন এই ক্লাবের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করবো। আমিও চাই লিটল স্টার ক্লাবের জন্য এখানে স্থায়ী একটি অফিস হোক।

তিনি আরো বলেন, যারা লেখাপড়া ও খেলাধুলা করবে তারা সমাজে অবশ্বই কোন না কোন ভালো কাজ করে বেড়ান। খেলাধুলার মাধ্যমে এই দেশ সমাজ ও এলাকার জন্য তারা ভালো ভূমিকা রাখবে বলে বিশ্বাস রাখি। তিনি ক্লাবকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, খেলাধুলার উপক্রম কি কি প্রয়োজন তা আপনাদের সাথে আলোচনা করে যা করলে এবং যা দিলে উপকৃত হবেন, আমি সেভাবে সহযোগিতা করার চেষ্টা করবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী, ব্যবসায়ী ও সমাজসেবক কাজী মোস্তাফিজুর রহমান।

লিটল স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ কে ছানাউল্ল্যাহ গাজীর সভাপতিত্বে ও সাবেক সভাপতি জসীম উদ্দিন গাজী এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য কবির শেখের যৌথ পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা কাউসার আহমেদ সোহাগ পাটওয়ারী, ক্লাবের উপদেষ্টা রেজাউল করিম, কাজী বেনজীর আহমেদ, মাহাবুবুর রহমান, রিপন কুমার চন্দ্র, কাজী নাজমুল হুদা, অ্যাড. আলম খান মঞ্জু, ওমর ফারুক, আজমীরসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃৃন্দ ও সদস্যরা।

আলোচনা শেষে ক্লাব মাঠে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন ও আগামী ৩ বছরের জন্য ক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। প্রাথমিক ভাবে নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হন নাছির আহমেদ মাসুম, সাধারণ সম্পাদক আরিফুর রহমান ও কোষাধক্ষ্য মোঃ সেলিম মোল্লা।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন, ক্লাবের সদস্য হাফেজ পারভেজ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৫ সেপ্টেম্বর ২০২৩