Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / লাউতলী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
Lautoli

লাউতলী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং এর বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২০ টি দলের অংশগ্রহণে লাউতলী গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ আগষ্ট) বিকেলে লাউতলী ডা. রশিদ আহম্মেদ স্কুল এন্ড কলেজের মাঠে উক্ত খেলার উদ্বোধন করেন জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মশিউর রহমান মিটু।

এসময় খেলোয়ার ও উপস্থিত দর্শকদের মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ বিরোধী শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘লাউতলী ফরিদগঞ্জের মধ্যে একটি আদর্শ গ্রাম। এ গ্রামে জন্মনিয়েছেন বহু গুণিজন। তাদের কর্মের আলোয় আলোকিত হয়েছে ফরিদগঞ্জ। আজকের এই চমৎকার আয়োজন দেখে আমি মুগ্ধ’। তিনি আরো বলেন ‘মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও গুজবের বিরুদ্ধে আমাদের সচেতন হতে হবে। জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই পারে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ’।

লাউতলী ডা. রশিদ আহম্মেদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. তোফায়েল আহম্মেদের সভাপত্বিতে ও মো. রুবেল হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাহিত্যিক মোস্তফা কামাল মুকুল, প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ইউপি সদস্য মুশফিকুর রহমান রাসেল, জাহাঙ্গীর আলম বাবুল, নুরুল আলম, হুমায়ুন কবির, জুয়েল, কাউছার, মো. নাছির, রাজন শেখ।

এসময় আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, হামিদ বেপারী, বাবুল হোসেন, রাজ্জাক মিয়া, আরমান, মাসুদ আলম মেম্বার, মোস্তফা কামাল, আনোয়ার হোসেন, ফারুক হোসেন, মো. শাহ আলম, হানিফ, সেলিম, মাসুদ, শিপন, গোলাম রাব্বানী, রাজন প্রমুখ। উদ্বোধনী খেলায় লাউতলী তরুণ প্রজন্ম ফুটবল একাদশকে ৩-১ গোলে হারিয়ে ভাটের হ্রদ আলোড়ন ফুটবল একাদশ জয় লাভ করে।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply