Home / উপজেলা সংবাদ / র‌্যাবের অভিযানে ফরিদগঞ্জে অস্ত্রসহ দু’যুবক আটক
র‌্যাবের অভিযানে ফরিদগঞ্জে অস্ত্রসহ দু’যুবক আটক

র‌্যাবের অভিযানে ফরিদগঞ্জে অস্ত্রসহ দু’যুবক আটক

‎Tuesday, ‎14 ‎July, ‎2015  08:37:17 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ও পাকইপাড়ায় র‌্যাব-১১ পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ কামাল হোসেন শিপন (৩৫) ও শেখ মুরাদ (২৮) নামে দু’যুবককে আটক করেছে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে র‌্যাব-১১ এর ডিএডি নাসির উদ্দিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করলে পুলিশ এদেরকে আদালতে পাঠায়।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল চাঁদপুর টাইমসকে জানায়, সোমবার গভীর রাতে র‌্যাব-১১ এর টিম অভিযান চালিয়ে উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের সরখাল গ্রামের নুরুল ইসলামের ছেলে কামাল উদ্দিন শিপনকে আটক করে। এ সময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে এন-১৪০ জাপান লেখা একটি বিদেশি পিস্তল উদ্ধার করে।

শিপনের সহযোগী পাশ্ববর্তী পাইকপাড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে শেখ মুরাদকে একটি পুরাতন পাইপ গান ও একটি চাইনিজ কুড়ালসহ আটক করে। রাতেই তাদেরকে থানায় হস্তান্তর করা হয়। দুপুরে র‌্যাব-১১ এর ডিএডি নাসির উদ্দিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে (মামলা নং- ১২, তারিখ: ১৪ জুলাই)। দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

চাঁদপুর টাইমস : এমএ/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না