Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Jubligue-kachua

কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আওয়ামী যুবলীগ কচুয়া উপজেলা শাখার উদ্যোগে রোববার (১১ নভেম্বর) বিকেলে কচুয়া মিসবাহ উদ্দীন খান সদনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মানিক মজুমদার সোহাগের পরিচালনায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে নাজমুল আলম স্বপন বলেন-১৯৭২সালে যুদ্ধ বিধ্বস্থ দেশকে পুনর্গঠন করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এদেশে যুবকদের খুঁজে বের করে বঙ্গবন্ধুর নির্দেশে যুবলীগ প্রতিষ্ঠা করেছিল শেখ ফজলুল হক মনি। আজ সে যুবলীগের অনেক ত্যাগ-তীতিক্ষা পেরিয়ে ঐতিহ্যের ৪৬তম বর্ষ উদযাপন করতে যাচ্ছে। বঙ্গবন্ধুর ডাকে আমরা একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম। তিনি চেয়েছিলেন এদেশকে একটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা করতে। আজ দেশ তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। আগামীতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে যুবলীগের অগ্রণী ভুমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন,সরকারের উন্নয়নের মহাপরিকল্পনার কথা প্রতিষ্ঠাবার্ষিকীতে আসা যুব সমাজের মাঝে তুলে ধরেন এবং সরকারের উন্নয়ন সর্ম্পকে সাধারণ জনগণকে ব্যাপকহারে অবহিত করার জন্যে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

ড. মহীউদ্দীন খান আলমগীরের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তর ,সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি দাস টিটু, দপ্তর সম্পাদক মাঈনুদ্দিন সবুজ, উপ-দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সদস্য মীর নাসির উদ্দিন, ডা. দিদারুল ইসলাম, বিতারা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ডাঃ গিয়াস উদ্দিন সরকার, গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গনী চৌধুরী (পলাশ)।

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত হন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
১১ নভেম্বর, ২০১৮