Home / চাঁদপুর / রেদওয়ান খান বোরহানের সাংবাদিক সম্মেলন
সাংবাদিক

রেদওয়ান খান বোরহানের সাংবাদিক সম্মেলন

নির্বাচনী এক্সপ্রেসে কেন্দ্রীয় মৎস্যজীবিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান আহমেদ খান বোরহানসহ নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের ৩য় তলায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব রেদওয়ান আহমেদ খান বোরহান তার বক্তব্যে বলেন, বিচার আমার মাবুদের কাছে, কি অন্যায় ছিল আমার। লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডিবিসি নিউজের নির্বাচনী এক্সপ্রেস এ বক্তব্য রাখার সময় আমিসহ নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলা করা হয়। আমিতো সেখানে কোন অন্যায়ের জন্য যাইনি। আমি চাঁদপুর-৩ আসনের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে গিয়েছি। তাদের হামলায় আমার প্রায় ২৫ জন নেতা-কর্মী আহত হয়েছে। যে আমাদের উপর হামলা করতে তার নাম বলতে আমার লজ্জা লাগে। তারা কোথায় আওয়ামীলীগ করেছে। আজ তারা আওয়ামীলীগের নাম পরিচয় ব্যবহার করে নানা অপকর্ম ও বালু উত্তোলন করছে। স্ব-শরীরে নিজে থেকে লোকজন নিয়ে ১০টি গাড়ীর মধ্যে ৫টি গাড়ীও ভাংচুর করেছে।

তিনি আরোও বলেন, আমি ঘটনার পরপর এসপি সাহেব কে জানিয়েছি। পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে এখনও মামলা দায়ের হয়নি, প্রস্তুতি চলছে। আমি নির্বাচনের মাঠে আছি, থাকবো। আজকে কোন দলীয় নেতা-কর্মীকে সাথে নিয়ে আমি আসি নি। নিজে একাই সংবাদ সম্মেলনে এসেছি।

এসময় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিলন, শহীদ পাটওয়ারী, ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক তালহা জোবায়ের। এসময় বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১ অক্টোবর ২০২৩