Home / আন্তর্জাতিক / প্রবাস / রিয়াদে “তিন সিটি নির্বাচন গনতন্ত্রের পলায়ন
রিয়াদে “তিন সিটি নির্বাচন গনতন্ত্রের পলায়ন

রিয়াদে “তিন সিটি নির্বাচন গনতন্ত্রের পলায়ন

‎Thursday, ‎14 ‎May, ‎2015  11:42:15 AM
সৌদি আরব করেসপন্ডেন্ট:

ঢাকা উওর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ভোট কারচুপি, ভোট ডাকাতি ও গণতান্ত্রিক অধিকার প্রয়োগের বিরুদ্ধে নজিরবিহীন প্রহসন বলে উল্লেখ করেছেন জার্নালিষ্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (জ্যাব) সৌদিআরব কেন্দ্রীয় শাখার সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ চাঁন।

তিনি আরো বলেন, মির্জা আব্বাস, তাবিদ আওয়াল ও মন্জুরুল আলমের বিজয়কে সরকার নাটক মঞ্চস্হ করে তাদের নিশ্চিত বিজয় কেড়ে নেওয়া হয়।

তিন সিটি নির্বাচন গনতন্ত্রের পলায়ন, আমার ভোট আমি দিব তোমার ভোটও আমি দিব শীর্ষক আলোচনা সভার আয়োজন করে রিয়াদে জার্নালিষ্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (জ্যাব) সৌদিআরব কেন্দ্রীয় শাখা।

মঙ্গলবার রাত দশটায় রিয়াদে একটি হোটেলে সংগঠনের সভাপতি ফারুক আহেমদ চাঁনের সভাপতিত্বে ও সন্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক সাংবাদিক সাগর চৌধুরী।

আলোচক হিসাবে অংশগ্রহণ করেন, মিজানুর রহমান কমল, শরীফ হোসেন খাঁন, আবু কাউছার, জিয়াউল হক ভূইয়া, কামরুজ্জামান মনির, নুরুন্নবী, দেলওয়ার হোসেন রিপন ও রেজাউল করিম মিরাজ, সাদেক হোসেন খোকা, আব্দুল হালিম নূর, ইন্জিনিয়ার হেলাল আহমেদ, বিপ্লব হোসেন আজাদ, মেহরাজ ইকবাল, কবি শাহীনূর, মোঃ সাহাবুদ্দিন, ফখরুল ইসলাম প্রমুখ।

সভায় প্রবাসী বিভিন্ন অনলাইন সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ ও বিশ দলীয় জোটের স্হানীয় পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় সাবেক প্রতিমন্ত্রী সালাউদ্দিন আহমেদের সন্ধান পাওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া, তার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনায় দোয়া ও মোনজাত পরিচালনা করেন মাওলানা হোসেন বাবুল মোল্লা ।

চাঁদপুর টাইমস/এসসি/ডিএইচ-2015

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন

: www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।