Home / জাতীয় / রাজনীতি / রিজভী খালার মৃত্যুতে খালেদা জিয়ার শোক প্রকাশ
Shok

রিজভী খালার মৃত্যুতে খালেদা জিয়ার শোক প্রকাশ

বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর মেজো খালা বেগম রাহাতুন্নেসার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। শনিবার এক শোক বানীতে এই শোক প্রকাশ করেন।

শুক্রবার রাত ৯-১৫ মিনিটে রাজশাহী মহানগরীর রানীনগর সাধুর মোড়ের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল। তিনি সাবেক পুলিশ কর্মকর্তা মরহুম নজিরউদ্দিন সরকার এর সহধর্মীনি এবং বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী’র মেজো খালা। বেগম রাহাতুন্নেসা ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার নিজ পিত্রালয়ে জন্মগ্রহণ করেন।

শোকবাণীতে বিএনপি চেয়ারপার্সন বলেন, বেগম রাহাতুন্নেসা তার সন্তানদের সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। তিনি এলাকায় একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল রমনী হিসেবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। বেগম রাহাতুন্নেসা’র মৃত্যুতে তার পরিবার পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত। পরিবারের সদস্যরা প্রধান অভিভাবকের মৃত্যুতে যেন শোক সংবরণ করতে পারেন সেইজন্য আমি মহান আল্লাহ’র দরবারে মোনাজাত করছি।”

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মরহুমা বেগম রাহাতুন্নেসা এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সহানুভুতি ও সমবেদনা জানান।

অনুরুপ এক শোকবাণীতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। বেগম রাহাতুন্নেসাকে পর্দানশীন ও আল্লাহওয়ালা মহিলা হিসেবে আখ্যায়িত করে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন।

নিউজ ডেস্ক : আপডেট ২:০০ পিএম, ৩০ জানুয়ারি ২০১৬,শনিবার

ডিএইচ