Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / রায়শ্রী উত্তরে ১৬ শ ৮০ পরিবারকে বিনামূল্য চাল বিতরণ
পরিবারকে

রায়শ্রী উত্তরে ১৬ শ ৮০ পরিবারকে বিনামূল্য চাল বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন ওয়ার্ডের দুস্থ ও অতিদরিদ্র ব্যক্তি পরিবারের মাঝে বিনামূল্য ভিজিএফ খাদ্য শস্য (চাল) বিতরণ করা হয়েছে।

৭ জুলাই বৃহস্পতিবার সকাল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ ভিজিএফ খাদ্যশস্য (চাল) বিতরণ করা হয়। দুস্থ ও অতিদরিদ্র ব্যক্তি পরিবারের মাঝে চাল বিতরণ করেন রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন মশু ।

উপস্থিত ছিলেন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম, ট্যাগ অফিসার, সকল ইউপি সদস্য বৃন্দ সাংবাদিক, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ, সার্বিক সহযোগিতায় ছিলেন ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মৃত্যুঞ্জয়সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ইউনিয়ন পরিষদ কার্যালয় সূত্রে জানাযায় ২০২২-২০২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সারাদেশের ন‍্যায় শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ১৬শ’ ৮০ পরিবারের মাঝে ১০ কেজি করে বিনামূল্য ভিজিএফ খাদ্যশস্য (চাল) বিতরণ করা সম্পন্ন হয়েছে।

প্রতিবেদক: জামাল হোসেন, ৭ জুলাই ২০২২