Home / শীর্ষ সংবাদ / ফরিদগঞ্জে স্কুটার সংঘর্ষে একই পরিবারের ৯ জনসহ আহত ১১ : চালক নিহত
accident-2
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে স্কুটার সংঘর্ষে একই পরিবারের ৯ জনসহ আহত ১১ : চালক নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তায় ১৩ নভেম্বর সোমবার দুপুরে দু’সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে ফরিদগঞ্জ উপলার গাবদের গাঁও গ্রামের স্বপন মিয়া (৫০) নামের সিএনজি স্কুটার চালক নিহত হয়েছে।

এ ঘটনায় একই পরিবারের ৯ জন শিশু ও নারীসহ মোট ১০ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে সর্বশেষ খবরে দু’জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

আহতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার সুন্দরা গ্রামের একই পরিবারের সদস্য জসীম পাটওয়ারীর স্ত্রী রুমা বেগম, (২৮), মেয়ে জান্নাত (৫), মোতালেবের স্ত্রী ফেয়ারা বেগম (৪০), মেয়ে আমেনা আক্তার (৬), আব্দুর রহিমের স্ত্রী সালমা বেগম (৩০), দেড়বছর বয়সী মেয়ে মরিয়ম আক্তার , ছোটবোন ফাতেমা আক্তার (১৮), মহসীন (২০), হিমেল (১৬), ফরিদগঞ্জ দায়সারা গ্রামের মোঃ শহিদুল্লাহ (৭০) তার স্ত্রী ওহিদা বেগম (৬০)। এরা সবাই গুরুতর আহত হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত সালমা বেগম জানায়, তারা পরিবারের সবাই রামগঞ্জ থেকে চাঁদপুর আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে তাদের বহনকৃত স্কুটারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা পরিবারের সকলে গুরুতর আহত হন।

ভাটিয়ায়ালপুর এলাকার মহসীন নামের এক প্রত্যাক্ষদর্শী জানায়, ভাটিয়ালপুর চৌরাস্তা জমাদার বাড়ির সামনে চাঁদপুর থেকে ফরিদগঞ্জগামী একটি বেপরোয়া গতির হাইছ গাড়িকে সাইড দিতে গিয়ে দু’ সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই এক সিএনজি স্কুটার চালকের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাদপুর সরকারি জেনারেল হাসপাতালের নিয়ে আসেন।

চাঁদপুর সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানান, ঘটনাস্থলেই ওই চালকের মৃত্যু হয়েছে। তবে দুর্ঘটনায় প্রত্যেকেই গুরুতর আহত হওয়ায় দু’ একজন ছাড়া তাদের প্রত্যেককেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তবে আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১ : ২০ পিএম, ১৩ নভেম্বর, ২০১৭ সোমবার
এইউ

Leave a Reply