Home / খেলাধুলা / রাতে সাকিবদের মুখোমুখি দিল্লি
রাতে সাকিবদের মুখোমুখি দিল্লি

রাতে সাকিবদের মুখোমুখি দিল্লি

ভালো পারফর্ম করার পরও মুম্বাই ইন্ডিয়ান্স দলে জায়গা হারিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে এমনটা হয়নি বাংলাদেশের সেরা অল রাউন্ডার সাকিব আল হাসানের ক্ষেত্রে। দলকে জেতাতে ভূমিকা রাখছেন, খেলেছেন প্রতিটি ম্যাচই।

শনিবার তার দল সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হচ্ছে পয়েন্ট টেবিলের তলানির দিকের দল দিল্লি ডেয়ারডেভিলস। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হায়দ্রাবাদের ঘরের মাঠে শুরু হবে ম্যাচটি।

মাঝে বেশ বড় একটি বিরতি পেয়েছিল হায়দ্রাবাদ। তাদের সর্বশেষ ম্যাচটি ছিল ২৯ এপ্রিলে। এরপর সাকিব তিনদিনের জন্য দেশ থেকে ঘুরে গেছেন। দেখে গিয়েছেন নবজাতক ভাগনির মুখ। মামা সাকিব ভাগনির জন্য নিশ্চয়ই এই ম্যাচটি জিততে চাইবেন।

এবারের আসরে সবচেয়ে দুর্দান্ত বোলিং আক্রমণ হায়দ্রাবাদের। শেষ তিন ম্যাচে তারা যথাক্রমে ১৫১, ১৩২ ও ১১৮ রান করেও ম্যাচ জিতেছে। ৮ ম্যাচে ৬ জয়। ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে দলটি। তবে এই দলটির ব্যাটিংই সবচেয়ে খারাপ। এখন পর্যন্ত কোন ম্যাচেই অন্তত ১৮০ রানের স্কোর গড়তে পারেনি হায়দ্রাবাদ। তবে ম্যাচ জিততে এর খুব বেশি প্রয়োজন পড়েনি সাকিবদের।

গৌতম গম্ভীরের অধিনায়কত্বে প্রথম ৬ ম্যাচে মাত্র একটি ম্যাচ জিতেছিল দিল্লি। তবে নতুন অধিনায়ক শ্রেয়াস আইয়ার আসার পর দলটির পারফরম্যান্সে পরিবর্তন এসেছে। শেষ ৩ ম্যাচের ২টিতেই জিতেছে দিল্লি। হাতে ম্যাচ আছে আরো ৫টি। সবগুলো জিতলে এবং বাকি দলগুলোর ফলাফলের উপর নির্ভর করে তাদের একটা সম্ভাবনা সৃষ্টি হতে পারে কোয়ালিফায়ারে যাওয়ার। শেষ পর্যন্ত দিল্লি কতদূর অগ্রসর হতে পারে সেটাই এখন দেখার বিষয়।

সূত্র : ক্রিকইনফো।

Leave a Reply