Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে খাবার খেয়ে একই পরিবারের ৪ জন অচেতন
Chandpur General Hospital
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ফাইল ছবি

হাজীগঞ্জে খাবার খেয়ে একই পরিবারের ৪ জন অচেতন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পশ্চিম রাজার গাঁও গ্রামে খাবার খেয়ে দু,শিশু সন্তানসহ একই পরিবাবের ৪ জন অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১৮ নভেম্বর) রাতে ওই জেলার রাজার গাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারের লোকজন তাদেরকে অচেতন অবস্থায় রোববার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করিয়েছেন। রাতের খাবার খেয়ে যারা অচেতন হয়েছেন তারা হলেন, ওই বাড়ির সৌদি প্রবাসী আনোয়ার হোসেন মিজির স্ত্রী তাসলিমা বেগম (৩৫),তার মেয়ে মীম আক্তার (১৩),শিশুসন্তান তানভীর (৮) ও তামীম (৩)।

তাসলিমা বেগমের ভাই মনির হোসেন জানায়, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে তার বোন তার ভাগিনী,ভাগনাদের নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে পার্শ্ববর্তী বাড়ির এক নারী এসে দেখেন অনেক সময় হওয়ার পরেও তারা ঘুম থেকে উঠছেন না।

পরে তিনি অনেক চেষ্টা করেও তাদের কোন সাড়া শব্দ না পাওয়ায় অন্যান্য লোকজনকে বিষয়টি জানিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখেন তারা সবাই অচেতন হয়ে পড়ে আছে। তিনি আরো জানান,তাদের রান্না ঘরের জানালা খোলা থাকায় হয়তো কোনো দুষ্টচক্র চুরির উদ্দেশ্যে খাবারের সাথে নেশা জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে।

এমন কি সকালে তাদের অসুস্থতা দেখে রান্নাঘরে বিশ্রি গন্ধও পেয়েছেন। পরে খবর পেয়ে মনির হোসেন তাদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে এনে ভর্তি করান।

চাঁদপুর সরকারি হাসপাতালের কর্মরত চিকিৎসক জানান, ‘তাদের পরিবারের লোকজন বলেছে তারা রাতের খাবার খেয়ে অসুস্থ হয়েছেন। আসলে কি কারনে বা কি জন্য তারা অচেতন হয়েছেন তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। তবে তাদেরকে যে চিকিৎসাসেবা দেয়ার দরকার সে চিকিৎসা দেয়া হয়েছে।’

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৫:১০ পিএম ১৯ নভেম্বর ২০১৭, রোববার
এজি

Leave a Reply