Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চাঁদপুরে নতুন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অনুমোদন
Homio College

চাঁদপুরে নতুন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অনুমোদন

চাঁদপুরসহ সারাদেশে ৪টি নতুন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ অনুমোদন পেয়েছে একনেকে। বুধবার (২৫ অক্টোবর) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয় ও বাংলাদেশ হোমিওপ্যাথিক র্বোড কর্তৃক সারাদেশে ৪টি হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল অনুমোদন দেয়া হয়।

এর মধ্যে চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল অনুমোদন পেয়েছে। এ কলেজটি জেলার শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গায় অবস্থিত।

এছাড়া অনুমোদিত অন্য ৩টি কলেজ হলো ডা. দিলীপ কুমার রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, বোয়ালমারী, ফরিদপুর। বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, শেরপুর। কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, কলারোয়া, সাতক্ষীরা।

চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় ও হোমিওপ্যাথিক বোর্ড কর্তৃক অনুমোদন পাওয়ার সংবাদ পেয়ে কলেজ মিলনায়তনে এক শুকরিয়া দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সহকারী অধ্যাপক ডা. আশরাফ আলী। তিনি তার বক্তব্যে বলেন আমরা আজ আমাদের সৃষ্টিকর্তা মহান আল্লাহ রাব্বুল আলআমীনের কাছে হাজারো শুকরিয়া আদায় করছি।

তিনি আরো বলেন, গণতন্ত্রের মানসকন্যা,মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী দেশরতœ শেখ হাসিনা,মাননীয় স্বাস্থ্য মন্ত্রী জননেতা মো. নাসিম,মন্ত্রী পরিষদ সদস্যবৃন্দ,সচিব,বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় রেজিষ্ট্রার কাম সেক্রেটারী ডা. মো. জাহাঙ্গীর আলম ও হোমিওপ্যাথি বোর্ডের সকল সদস্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম:
: আপডেট, বাংলাদেশ ২:০৩ এএম, ২৬ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply