Home / বিনোদন / বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ৪৩ এ
Oissoria

বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ৪৩ এ

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন আজ থেকে পা রাখলেন ৪৩-এ। একজন বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী, আন্তর্জাতিক প্রিয় মুখ।

তার জন্ম ১৯৭৩ সালের ১ নভেম্বর। আজ এই নায়িকার ৪৩ তম জন্মদিন।

বযস ও তার জন্মদিন জানিয়ে দিলো বলিউডের অল্প কিছু নায়িকাদের মধ্যে তিনি একজন যিনি ৪০ পার করেও সমান সুন্দরী ও অভিনয়ে দক্ষ। এখনও নায়িকার চরিত্রে অবলীলায় অভিনয় করে যেতে পারেন।

ক্যারিয়ারের শুরু থেকে সৌন্দর্য, অভিনয় আর প্রেম-বিচ্ছেদ নিয়ে ছিলেন আলোচনায়। সালমান খানের সঙ্গে দীর্ঘ সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে এখনো বলিউডে গল্প শোনা যায়। এরপর বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে। কন্যা সন্তান জন্মের পর ফের বলিউডে এসে চমকে দিয়েছেন সবাইকে।

করণ জোহরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির আগে থেকেই শোরগোল ফেলে দেয়। রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে অনেক বিতর্কও সইতে হয়েছে ঐশ্বরিয়াকে। এমনকি বচ্চন পরিবারেও সমালোচনা হয়েছে। এর মধ্যে আজ এই বিশেষ দিনটি সুন্দরী কেমন করে কাটাবেন না এখনও জানা যায়নি।

ক্যারিয়ারে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই সুন্দরী। শুধু তাই নয়, হলিউড সিনেমাতে রেখেছেন দক্ষতার ছাপ। সেই সুবাদে গত ১৫ বছর ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘কান ফেস্টিভ্যাল’এর রেড কার্পেট মাতাচ্ছেন। এছাড়াও আন্তর্জাতিক ব্র্যান্ড ‘ল্যাকমে’র অন্যতম প্রিয় মুখ ঐশ্বরিয়া।

সম্প্রতি ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবির ট্রেলার মুক্তির পর থেকেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বিতর্কের শিকার হয়ে আছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে তার রসায়ন ঝড় তুলেছে বলি পাড়ায়।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ২:০০ পিএম, ১ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply