Home / উপজেলা সংবাদ / রহিমানগর বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলমের শোডাউন
বাজারে

রহিমানগর বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলমের শোডাউন

আসন্ন কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলমের বিশাল শোডাউন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার রহিমানগর বাজারে মাহবুব আলমের সমর্থনে বিশাল মিছিল বের করেন নেতাকর্মীরা। মিছিলটি রহিমানগর মুন্সী টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পথসভায় মিলিত হয়।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম বলেন, আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। আমি রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে উপজেলা নির্বাচনে লুটপাট করতে আসিনি,মানুষের কল্যাণ ও উন্নয়নে কাজ করতে এসেছি। এ উপজেলার মানুষকে কিছু দেয়ার জন্য আমি এসেছি। তাই আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়া উপজেলা চেয়ারম্যান পদে আমাকে নির্বাচিত করলে সকলের কল্যাণে কাজ করে যাবো।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুস সালাম,সাবেক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন, গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুর রহমান মুন্সী,আশ্রাফপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শিপন রানা প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ ফেব্রুয়ারি ২০২৪