Home / জাতীয় / রাজনীতি / ‘রওশন আমার মায়ের মতো'(ভিডিওসহ)
রওশন আমার মায়ের মতো
ফাইল ছবি

‘রওশন আমার মায়ের মতো'(ভিডিওসহ)

দলীয় সিদ্ধান্তে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সমর্থন আছে বোঝাতে দিনভর ছিল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও কো-চেয়ারম্যান জি এম কাদেরের দৌড়ঝাঁপ।

আজ বৃহস্পতিবার গুলশানের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবর্ধনা সভায় এরশাদ জানান, খোঁজ খবর নিয়ে রওশন তাঁকে সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। ঢাকা উত্তরের এই সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন এরশাদ।

বক্তব্য দেওয়ার সময় হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, ‘একটু আগে আমাকে ফোন করে (রওশন এরশাদ) বললেন, তুমি কোথায়। আমি বললাম, আমার ভাই ও মহাসচিবের আজ সংবর্ধনা। কোথায়? ইমানুয়েলে। বললেন, আমাকে নিলে না কেন? আমি বললাম, এখানে তো আমারও আসার কথা নয়। সংবর্ধনা দুইজনকে দিবে তারা। আমাকে বহুদিন দেখেছে তারা। ওদের একটু দেখুক।’

আর দুপুরে আকস্মিক বৈঠক শেষে, জি এম কাদের দাবি করেছেন রওশন তাঁকে জানিয়েছেন, দলের সব সিদ্ধান্তের সাথে অতীতের সব সময়ের মতো এখনো তিনি এক আছেন।

দুপুর ২টায়, আকস্মিকভাবে রওশন এরশাদের বাসভবনে যান জি এম কাদের। এক ঘণ্টা অবস্থান শেষে, রওশনের সমর্থনের কথা পুনর্ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, ‘উনি (রওশন) যে সঙ্গে ছিলেন, এটা নিয়ে তো দেখি ব্যাঙ্গ করা হয়েছে। আসলে উনি সঙ্গে ছিলেন, থাকবেন । উনি আমার মায়ের মতো।’

পরিবার এবং দলে কোনো বিরোধ নেই দাবি করে জি এম কাদের বলেন, ঐকবদ্ধ জাতীয় পার্টি গঠনতান্ত্রিক ভূমিকা পালন করবে। (এনটিভি)