Home / বিশেষ সংবাদ / যৌতুকের জন্য স্ত্রীর কিডনি বিক্রি করলেন স্বামী!
যৌতুকের জন্য স্ত্রীর কিডনি বিক্রি করলেন স্বামী!

যৌতুকের জন্য স্ত্রীর কিডনি বিক্রি করলেন স্বামী!

পণের টাকা না মেটানোয় স্ত্রীর কিডনি বিক্রি করে দিল স্বামী। ঘটনাটি মুর্শিদাবাদের ফরাক্কার। তারপর, অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

বছর দুয়েক আগে মুর্শিদাবাদের লালগোলার বিশ্বজিতের সঙ্গে বিয়ে হয় বিন্দুগ্রামের রীতা সরকারের। অভিযোগ, বিয়ের পর থেকেই দু-লক্ষ টাকা পণের জন্য চাপ দেওয়া শুরু করে শ্বশুরবাড়ির লোকজন। এরমধ্যেই হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়ে রীতা। চিকিত্‍সার জন্য রীতাকে কলকাতায় নিয়ে আসা হয়।

চিকিত্‍সকরা জানান, রীতার গলব্লাডারে পাথর রয়েছে। অপারেশনের জন্য তাঁকে ওষুধ দেওয়া হয়। ওষুধ খাওয়ার পরেই জ্ঞান হারায় রীতা। অপারেশনের পর ফের শ্বশুরবাড়িতে ফিরে আসে রীতা। এদিকে শ্বশুরবাড়ি ফেরার পরই ফের শুরু হয় পণের জন্য অত্যাচার।

এরপরই শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসেন রীতা। বাপের বাড়িতে ফেরার পর শিলিগুড়ি বেড়াতে গিয়ে ফের শরীর খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় রীতাকে। তখনই আল্ট্রাসোনোগ্রাফিতে ধরা পড়ে ডানদিকের কিডনি নেই রীতার।

রীতার অভিযোগ, গলব্লাডারে পাথর অপারেশনের নাম করেই তাঁর কিডনি বিক্রি করে দেয় শ্বশুরবাড়ির লোকজন। যদিও রীতার অভিযোগ মানতে নারাজ তার শ্বশুরবাড়ি।

(এমটিনিউজ২৪)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩০ এ.এম, ০৬ ফেব্রুয়ারি২০১৮,মঙ্গলবার ।
এএস.