Home / চাঁদপুর / চাঁদপুরে দু’ইউনিয়ন ও পৌর যুবলীগের ওয়ার্ড কমিটি গঠন
চাঁদপুরে দু’ইউনিয়ন ও পৌর যুবলীগের ওয়ার্ড কমিটি গঠন

চাঁদপুরে দু’ইউনিয়ন ও পৌর যুবলীগের ওয়ার্ড কমিটি গঠন

চাঁদপুর সদর আশিকাটি ও মৈশাদী ইউনিয়ন এবং চাঁদপুর পৌর ২ নং ওয়ার্ড যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্তী ঘোষণা করে নতুন রোববার (৩০ জুলাই) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে কমিটি গঠন গঠন করা হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগের নেতা কর্মীদের মাঝে ত্যাগের মহিমা থাকতে হবে। তিনি চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকার বিজয়কে নিশ্চিত করতে হলে আমাদের যুব শক্তিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সেই উদ্দেশ্য ও লক্ষ নিয়ে যুবলীগের নতুন কমিটির নেতৃত্ব এগিয়ে যাবে। জেলা আওয়ামী লীগ যুবলীগের প্রত্যেকটি ভালো কাজে এবং দলকে আরো গতিশীল করতে যে কর্মকান্ড পরিচালিত করবে আমরা তাদের সাথে আছি। মাদক, সন্ত্রাস থেকে যুব সমাজ দুরে থাকবে।

সদর উপজেলা কমিটির ষোষণা ও কমিটির অনুমোদন পত্র প্রদান করেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, শিমুল হাসান শামনু, সদস্য মোরশেদ আলম, জাহাঙ্গীর কবির কিশোর, মফিজুল ইসলাম ঢলী, মহসিন পালোয়ান, ফরিদ খান, মোল্লা শাহজাহান, ফারুক বেপারী, রাসেল কাজী ও সেলিম মাল।

চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদস্য কামরুল ইসলাম টিটু, রাজিব চৌধুরী, নুরুর রহমান এনার, জাহাঙ্গীর ঢালী, শামিম গাজী, কালা বেপারী, সুমনুজ্জামান, মাহবুবুর রহমান সোহাগ।

আশিকাটি ইউনিয়নের আহ্বায়ক সেলিম মাল, যুগ্ম আহ্বায়ক ডা. মো. শাহআলম গাজী. মো. মামুন মাল, মো. মাহবুব আলম গাজীসহ ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

মৈশাদী ইউনিয়নের আহ্বায়ক আজাদ খান, যুগ্ম আহ্বায়ক মেহতাব উদ্দিন বিল্পব. কামরুল হাসান মিঠু, শোহরাব হোসনসহ ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আশিকাটি ও মৈশাদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হয়।

পৌর ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শাহাদাত বেপারী। তাদের এই কমিটি অনুমোদন দেন পৌর যুবলীগ নেতৃবৃন্দ।

প্রতিবেদক : শরীফুল ইসলমা
: আপডেট, বাংলাদেশ ৯ : ৩৩ পিএম, ৩০ জুলাই ২০১৭, রোববার
এইউ

Leave a Reply