Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরের মতলব উত্তরে আরো এক যুবক করোনায় আক্রান্ত
১৩ বছর ধরে নেই গাইনি চিকিৎসক, বন্ধ অস্ত্রোপচার
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ফাইল ছবি)

চাঁদপুরের মতলব উত্তরে আরো এক যুবক করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে চাঁদপুর আসা আরো এক যুবক করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।   ১১ এপ্রিল শনিবার মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি নির্র্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে।

তবে এ বিষয়ে গণমাধ্যমে আনুষ্ঠানিক তথ্য দিতে রাজি হননি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।  ২৬ বছর বয়সী এ যুবক উপজেলর দুর্গাপুর ইউনিয়নের আনারপুর গ্রামের সন্তান।  সে নারায়ণগঞ্জ একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতো।  গেলো ৭ এপ্রিল জ্বর সর্দি কাশি নিয়ে কর্মস্থল থেকে বাড়িতে চলে আসে।   ৮ এপ্রিল উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ভাইসহ এ যুবকের নমুনা সংগ্রহ করে আইডিডিসআরে পঠায়।  পরে আজ ১১ এপ্রিল তার কাভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসে।  তবে তার ভাইয়ের রিপোর্ট নেগেটিভ আসে।

এ নিয়ে চাঁদপুর জেলায় নারায়নণগঞ্জ ফেরত দুজনের করোনা রিপোর্ট পজেটিভ হলো।  তাদের নাম পরিচয় চাঁদপুর টাইমসের সংরক্ষণে রয়েছে তরে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুসারে প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় জেলার প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়ে। ওইদিন রাত সোয়া ১টায় করোনায় আক্রান্ত রোগী ও তার স্ত্রীকে বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নেওয়া হয়।

আক্রান্ত ৩২ বছর বয়সী ওই যুবকের পৈত্রিক বাড়ি রংপুরে। নারায়ণগঞ্জের লঞ্চঘাট সংলগ্ন একটি গেঞ্জির হোসিয়ারিতে চাকুরি করতো। গত ৫ এপ্রিল সন্ধ্যায় জ্বর নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় তার শ্বশুর বাড়িতে চলে আসে।

রিপোর্ট প্রকাশের পরের দিন ১০ এপ্রিল শুক্রবার আক্রান্ত যুবকের (৩২) সংস্পর্শে আসা ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, ল্যাব টেকনোলজিস্ট, অ্যাম্বুলেন্স চালক, আক্রান্তের পরিবারের সদস্যও রয়েছে।  আরো পড়ুন-মতলব উত্তর যুবক করোনায় আক্রান্ত : স্বাস্থ্য কমপ্লেক্সসহ দশ বাড়ি লকডাউন

প্রতিবেদক : মতলব উত্তর করেসপন্ডেন্ট, ১১ এপ্রিল ২০২০