Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘যারা আওয়ামী লীগের উন্নয়ন বিশ্বাস করে না, তারা পাকিস্তানপন্থী’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘যারা আওয়ামী লীগের উন্নয়ন বিশ্বাস করে না, তারা পাকিস্তানপন্থী’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান আওয়ামী সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়কে। আর এ উন্নয়নের চিত্র দেখে কিছু সুবিধাবাদী লোক উন্নয়ন নিয়ে মিথ্যা অপপ্রচার করছে। যারা আওয়ামী সরকারের উন্নয়ন বিশ্বাস করে না তারা পাকিস্তানের দোসর ও পাকিস্তানপন্থী।

শনিবার (১১ নভেম্বর) কচুয়া উপজেলার পাথৈর ইউনিয়নের হাটমুড়া গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠান ও স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ বাস্তবায়ন ও ২০৪১ সালের মধ্যে এদেশ উন্নত আয়ের দেশ হিসেবে পরিণত হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বিল্লাল হোসেন সরকারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আলী আক্কাস মোল্লার পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, জেলা পরিষদের সদস্য রওনক আরা রতœা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল। বক্তব্য রাখেন, মহিলা নেত্রী কাজল রেখা, উপজেলা যুবলীগের সদস্য মাসুদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদল প্রমুখ। জনসভা উপলক্ষে বিকেল ৩টার পর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে কানায় কানায় ভরে উঠে সভাস্থল।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি আইনপুর পাঠান বাড়িতে উঠান বৈঠক ও আইনপুর গ্রামে নতুন ব্রিজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ :৫৫ পিএম, ১১ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply