Home / শীর্ষ সংবাদ / যারা অবৈধভাবে ক্ষমতা এসেছে তারা দেশের মানুষের জন্য কাজ করেনি: শিক্ষামন্ত্রী
অবৈধভাবে

যারা অবৈধভাবে ক্ষমতা এসেছে তারা দেশের মানুষের জন্য কাজ করেনি: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, ‘বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাছ করে যাচ্ছে। যারা অবৈধভাবে ক্ষমতা এসেছে তারা দেশের মানুষের জন্য কাজ করেনি। এ বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ। তিনি যে কথা বলেন তিনি সে কথা রাখেন। শেখ হাসিনা বলেছেন বীজ ও সারের পিছনে কৃষকরা দৌড়াতে হবে না বীজ সার কৃষকদের পিছনে দৌড়াছে। এ দেশে বর্তমানে কৃষিতে সমৃদ্ধি এসেছে।’

৩০ মার্চ বৃহস্পতিবার হাইমচর উপজেলায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার, জেলেদের বিকল্প কর্মসংস্থানের উপকরন বাছুর ও সমাজ কল্যান পরিষদ হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আজ কৃষককে বীজ ও সার দেওয়া হচ্ছে। বিএনপির আমলে সার চাওয়া হলে ১৮ জন কৃষককে পাখির মতো গুলি করে হত্যা করা হয়। বিদ্যুৎ চাইছে, পানি চাইছে গুলি করে মানুষ হত্যা করতে হবে কেন? শেখ হাসিনা বলেছেন, সারের পিছনে কৃষককে ছুটতে হবে না, সার কৃষকের কাছে পৌঁছে যাবে। শেখ হাসিনা সব কথা রাখেন। তিনি বলেছেন ডিজিটাল বাংলাদেশ করবেন, তা করেছেন। এখন আপনাদের সবার হাতে হাতে মোবাইল। আজ মানুষ না খেয়ে থাকে না, সবার পরনে কাপড় আছে। কমিউনিটি ক্লিনিকে গেলে ৩০ প্রকারের ওষুধ পাওয়া যায়। এই বাংলাদেশ শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে তৈরি করছেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর জেলা মৎস্য কর্মকর্তা মো. গোলাম মেহেদী হাসান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চাই থোয়াইহলা চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন প্রধানিয়া, হাইমচর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ৩০ মার্চ ২০২৩