Home / চাঁদপুর / যথাসাধ্য রোগীদেরকে ভালো চিকিৎসাসেবা দেয়ার চেষ্টা করবো
রোগীদেরকে

যথাসাধ্য রোগীদেরকে ভালো চিকিৎসাসেবা দেয়ার চেষ্টা করবো

শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়। এ শ্লো-গানকে ধারন করে শেখ রাসেল দিবস ২০২৩ উপলক্ষে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আয়োজনে কেক কাটা, শিশুদের মাঝে খেলনা ও কেক বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর বুধবার বেলা সাড়ে ১২ টায় আয়োজিত আলোচনা সভায় সভাপ্রধানের বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এ কে এম মাহাবুবুর রহমান।

এসময় তিনি বলেন, শেখ রাসেল ছিলো বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র। সে খুবই প্রান চাঞ্চল্যে ভরপুর ছিলো। মনে হচ্ছিল সে সারা দেশের শিশুদের প্রতিছবি ছিলো।কিন্তু ১৫ আগস্টে ঘাতকরা এই শিশু রাসেলকে পর্যন্ত ছাড় দেয়নি। এটি আমাদের ইতিহাসের নির্মম একটা অধ্যায়। কারন আজকে একটি দেশের সাথে আরেক দেশের যে যুদ্ধ হয় সেখানেও এরকম বর্বরতা দেখা যায়নি।আমাদের এখানে শেখ রাসেল শিশু স্ক্যানো বসানো হয়েছে। যার ফলে বহুশিশু বিনা খরচে চিকিৎসা সেবা পাবে।

তিনি হাসপাতালের সকল চিকিৎসক ও নার্সদের উদ্দেশে বলেন, আমরা আমাদের যথাসাধ্য মতো রোগীদের ভালো সেবা দেয়ার চেষ্টা করবো। আমরা যতটা সেবা দিয়ে আসছি তার চেয়েও আরো ভালো সেবা দেয়াটা আমার চেষ্টা থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বিএম এ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডাঃ মোহাম্মদ নুরুল হুদা, সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম, চাঁদপুর সরকারি হাসপাতালের
সিনিয়র কনসালটেন্ট (শিশু) ডাঃ মোহাম্মদ আজিজ মিঞা, সিনিয়র কনসালটেন্ট (এ্যানেস্থেসিয়া) ডাঃ সাইফুল ইসলাম, জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডাঃ আছমা আক্তার, সহকারী রেজিস্ট্রার (সার্জারি) ডাঃ রফিকুল হাসান ফয়সাল, সহকারী রেজিস্ট্রার (শিশু) ডাঃ মাহাবুব আলী খানসহ অন্যান্য, চিকিৎসক, নার্স ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

আলোচনা শেষে হাসপাতালের শিশু ওয়ার্ডে কেক কেটে শিশুদের মাঝে কেক ও বিভিন্ন খেলনা সামগ্রী বিতরণ করেন হাসপাতালের তত্বাবধায়ক ও অন্যান্য চিকিৎসকরা।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৮ অক্টোবর ২০২৩