Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়

আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড.শামছুল হক ভূঁইয়া শনিবার ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধন করেছেন ।

এসময় তিনি একটি নবনির্মিত ব্রিজ ও দুটি নতুন রাস্তার কাজের উদ্বোধন করেন। প্রথমে তিনি প্রায় ৫৪ লাখ টাকা ব্যায়ে নির্মিত স্থানীয় দাসপাড়া সিকদার বাড়ি ব্রিজের উদ্বোধন করেন ।

এরপর ড.শামছুল হক ভূঁইয়া এমপি শ্রীকালিয়া টোরাবাড়ি থেকে বৈচাতরি পর্যন্ত রাস্তার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন । সব শেষে তিনি একই দিন সন্ধায় প্রায় ৭০ লক্ষ টাকা ব্যায়ে চালিয়াপাড়া এলাকায় নতুন রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, উন্নয়নের জন্যই বার বার শেখ হাসিনার সরকার আমাদের দরকার । স্বাধীনতার পর যখনই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে তখনই উন্নয়ন হয়েছে । আর বাকি সময়ে হয়েছে লুটপাট ।

তিনি বলেন, আপনারা আগামী নির্বাচনে এমন কাউকে নির্বাচিত করবেন না যার কারণে আমাদের এলাকার বদনাম হয় । যারা জনগণের ভোটে নির্বাচিত হয়ে ফরিদগঞ্জের মানুষকে লজ্জায় ফেলে তাদের আর ভোট দেবেন না । সংসদ সদস্য শামছুল হক ভূঁইয়া আরো বলেন, বর্তমানে ফরিদগঞ্জে আওয়ামী লীগ,যুব লীগ ও ছাত্রলীগ সু-সংগঠতি ।

আর আগামী নির্বাচনে এই ঐক্যবদ্ধ অবস্থান থেকেই এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে । এসময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার , ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক , ৫নং গুপ্টি ইউনিয়ন চেয়ারম্যান বাবুল পাটোয়ারী, যুব লীগের আহবায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহাবায়ক হাজী সফিক , মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক খোকন , ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম , সাধারণ সম্পাদক সুজন, উপজেলা যুব লীগের সদস্য ইসমাইল পাটোয়ারী প্রমুখ ।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ