মৌচাকে ঢিল মারার চেষ্টা করবেন না : সাবেক মেয়র মঞ্জিল

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। ১৩ অক্টোবর রবিবার বিকালে ৭নং ওয়ার্ডের পূর্ব গাব্দেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ বিল্লাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক মেয়র মঞ্জিল হোসেন।

এ সময় বক্তারা বলেন, ” গত ১৭ বছর আমাদের এমন কোনো নেতা কর্মী নেই যারা আওয়ামীলীগ দ্বারা নির্যাতনের শিকার হননি। এখনো তারা তলে তলে সুঁই মারার চেষ্টা করে যাচ্ছে। তাদের বলে দিতে চাই- মৌচাকে ঢিল মারার চেষ্টা করবেন না, মৌচাকে ঢিল মারলে পরিনতি ভালো হবে না। খুনি হাসিনা আমাদের দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। আপোষহীন নেত্রী বন্ড দিয়ে দেশের বাহিরে না গিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে নিজের সুখ শান্তি বিসর্জন দিয়েছেন। আল্লাহর অশেষ মেহেরবানিতে দেখেন আজ শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেছেন। খালেদা জিয়া ঠিকই দেশে আছেন। তিনি বলেছেন ” বিদেশে আমার কিছু নেই, এই দেশ আমার, এদেশের মানুষ আমার। এ মানুষকে একা রেখে আমি বিদেশে যেতে পারিনি।”

ইউনিয়ন ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পাটওয়ারী, ১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা বিএনপির সদস্য আমির হোসেন, হুমায়ুন কবির টিপু, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমেদ,
উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন খান, যুগ্ম আহবায়ক ও ইউপি সদস্য জহিরুল ইসলাম, উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও সাবেক ছাত্রদল নেতা আলাউদ্দিন সুমন পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র নেতা রাজা মাস্টার, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইসমাইল হোসেন, ছাত্রদলের সভাপতি মোঃ রাজু হোসেন, প্রমুখ।

আরো বক্তব্য রাখেন- ১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাজু হোসেন , সাধারণ সম্পাদক ওমর ফারুক রিপন প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৩ অক্টোবর ২০২৪

Share