Home / চাঁদপুর / মো. মোশারফ হোসেন চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত
Mosharrof Hossen

মো. মোশারফ হোসেন চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

চাঁদপুর বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. মোশারফ হোসেন শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় জেলার শ্রেষ্ঠ কলেজ অধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন।

২০১১ সালে তিনি বাবুরহাট কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ১৯৯২ সালে পুরাণবাজার ডিগ্রি কলেজে ভূগোলের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

মোঃ মোশারফ হোসেন চাঁদপুর সদর উপজেলার মৈশাদী গ্রামের পাটওয়ারী বাড়িতে জন্মগ্রহণ করেন। বাবুরহাট উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮২ সালে এসএসসি, ১৯৮৪ সালে কুষ্টিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি, চাঁদপুর সরকারি কলেজ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর (মাস্টার্স) ডিগ্রি লাভ করেন। একই সাথে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতক ডিগ্রি লাভ করেন।

তিনি এইচএসটিটিআই কুমিল্লা ও নায়েম ঢাকা থেকে শিক্ষা প্রশাসন ও ব্যবস্থাপনার ওপর প্রশিক্ষণ লাভ করেন। এছাড়া বাংলাদেশ স্কাউট-এর স্কাউট লিডার হিসেবে প্রশিক্ষণ গ্রহণ করেন।

স্থানীয় ও জাতীয় পত্রিকায় লেখালেখির সাথে যুক্ত থাকার পাশাপাশি মোঃ মোশারফ হোসেন বিভিন্ন সামাজিক কর্মকাÐের সাথেও যুক্ত রয়েছেন। তিনি সনাক চাঁদপুর-এর সহ-সভাপতি, ক্যাব ও সুজন-এর চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মনোনীত হওয়ায় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এ প্রাপ্তি নিঃসন্দেহে আমার জন্যে অনেক আনন্দের। আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। আমি চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপির কাছে কৃতজ্ঞ। একই সাথে আমার শ্রদ্ধেয় শিক্ষক মোঃ শহীদ উল্লাহ ও শেখ আবদুল হাই স্যারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ