Home / চাঁদপুর / মোহনা শিল্পীগোষ্ঠীর ‘মন হারিয়ে যায়’ মোড়ক উন্মোচন
মোহনা শিল্পীগোষ্ঠীর ‘মন হারিয়ে যায়’ মোড়ক উন্মোচন

মোহনা শিল্পীগোষ্ঠীর ‘মন হারিয়ে যায়’ মোড়ক উন্মোচন

চাঁদপুরের ইসলামী সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পীগোষ্ঠীর ২য় ভিজ্যুয়াল অ্যালবাম ‘মন হারিয়ে যায়’-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান শুক্রবার (২২ জুলাই) সকাল ১০টায় স্থানীয় মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

গোষ্ঠীর চেয়ারম্যান মু. ইসমাঈল খানের সভাপতিত্ত্বে পরিচালক সুলতান মাহমুদুল হাসানের পরিচালনায় সহকারি পরিচালক ফরহাদ আলম ও আ. মাজেদ শবিরের যৌথ ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মনোহর আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনিপুন সাহিত্য সাংস্কৃতিক সংসদের চেয়ারম্যান মোঃ ইমরান হোসাইন, সমন্বিত সাংস্কৃতিক সংসদ সসাসের সংগীত পরিচালক ও অঞ্চল তত্ত্বাবধায়ক তাওহিদুল ইসলাম, মোহনা‘র পৃষ্টপোষক মাসুম চৌধুরী, সাবেক পরিচালক মোহাম্মদ হোসাইন, জুবাইর হোসাইন, ঢাকাস্থ অনুপম শিল্পীগোষ্ঠীর শিশু বিভাগের পরিচালক অতিথি শিল্পী আল আমিন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাতীয় শিশু-কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর চাঁদপুরের পরিচালক মোঃ মুসলিম, সুনিপুন সাহিত্য সাংস্কৃতিক সংসদের পরিচালক নূরে আলম সাইফ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আমরা আজ ভারাক্রান্ত হৃদয় নিয়ে বলছি মুসলিম জাতি ভুলে যাচ্ছে তাদের কৃষ্টি-কালচার, সভ্যতা ও সংস্কৃতি। ইসলাম আমাদের সভ্য ও সুন্দর সংস্কৃতি শিক্ষা দেয় যে সংস্কৃতির প্রচার ও বাস্তব নমুনা মহানবী (স.) দেখিয়ে গেছেন। যে সাংস্কৃতিক র্চচা আমাদের খুন, হত্যা, লুন্ঠন নয় বরং নম্রতা, উদারতা, মানবতা ও অমায়িক ব্যবহারের উজ্জ্বল দৃষ্টান্ত। অন্য র্ধমের প্রতি বা অন্য র্ধমের মানুষের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা শিখায়। এমনই একটি মূহুর্তে আজ মোহনা শিল্পীগোষ্ঠী তাদের নতুন একটি অ্যালবাম আপনাদের কাছে উপহার দিচ্ছে যখন সারা পৃথিবী জুড়ে শুধু অশান্তির দাবানলে পুড়ছি আমরা। আমরা যদি ছোট বয়স থেকেই আমাদের সন্তানদের ইসলামী সংস্কৃতির র্চচা শিখাতে পারতাম তাহলে আজ তারা এমন বিপদগামী পথে পা বাড়াতো না। তাই অভিভাবক অনুরোধ করবো আপনার সন্তানদের কাছ থেকে যদি উত্তম আচরণ ও নৈতিকতায় তাদেরকে গড়ে তুলতে চান তবে মোহনা শিল্পীগোষ্ঠীর মাধ্যমে ইসলামী সংস্কৃতি এবং সু-শিক্ষা গ্রহণের সুযোগ দিন।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহনা শিল্পীগোষ্ঠীর অফিস সম্পাদক শিল্পী আব্দুস সালাম তামিম, শাহরিয়ার তানজিম, তেলাওয়াত বিভাগের পরিচালক হাঃ ক্বারী তামিমুল ইসলাম, শিশু বিভাগের পরিচালক শামিমুল বারি, সহকারি ইজাজ আহমেদ, সংগীত পরিচালক আল আমিন, সহকারি নেসার আহমেদ জুনায়েদ, থিয়েটার পরিচালক তাসনিমুল হাসান, আবৃত্তি পরিচালক নাঈমুল হাসান ইফতি, সহকারী আসাদুল্লাহিল গালিব, সাখাওয়াত হোসেন প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ এএম, ২৪ জুলাই ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply