Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মোহনপুর ইউপি চেয়ারম্যানসহ ২ ভাইয়ের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও কাজী মিজানের মুক্তির দাবীতে মানববন্ধন
মোহনপুর

মোহনপুর ইউপি চেয়ারম্যানসহ ২ ভাইয়ের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও কাজী মিজানের মুক্তির দাবীতে মানববন্ধন

গরীব, দুঃখী, অসহায় মানুষের বন্ধু ৭নং মোহনপুর ইউপি চেয়ারম্যানসহ তার দুই ভাই কাজী হাবিব ও কাজী মতিনসহ অন্যান্য রাজনৈতিক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং কাজী মিজানুর রহমানের নিঃশর্তে মুক্তির দাবীতে মানববন্ধন করেছে মোহনপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

৬ আগস্ট রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিল্লাল মৃধা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ রাজ্জাক প্রধানিয়া, ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ইউপি সদস্য বিল্লাল তফাদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি লাভলী আক্তার, ইউপি সদস্য জেসমিন ও উম্মেহানী।

এ সময় মোহনপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কাজী মিজানুর রহমান মোহনপুরবাসীর গর্ব। তিনি সবসময় সাধারণ মানুষের খোঁজ খবর রাখেন। তিনি গরীব, দুঃখী, অসহায় মানুষের বন্ধু। তিনি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় আজ জেল খাটছে। সেই সুযোগে ষড়যন্ত্রকারীরা আমাদের উপর নির্যাতন ও জুলুম করছে, গবাদী পশু নিয়ে যাচ্ছে। আজ তিনি থাকলে আমাদের উপর কেউ অন্যায়ভাবে নির্যাতন করতে পারতো না। যুবলীগ কর্মী নিহতের সময় জনতার চেয়ারম্যান কাজী মিজানুর রহমান ও তার দুই ভাই বাড়িতে ছিলেন। সিসিটিভির ফুটেজ রয়েছে। তারপরও কাজী মিজানুর রহমান আজ বিনাদোষে জেলে রয়েছেন। প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান বক্তারা।

এর পূর্বে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর কাছে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,৬ আগস্ট ২০২৩