Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে মোবাইল চুরির ঘটনায় কুপিয়ে হত্যা চেষ্টা : আটক ১
চাঁদপুরে মোবাইল চুরির ঘটনায় কুপিয়ে হত্যা চেষ্টা : আটক ১

চাঁদপুরে মোবাইল চুরির ঘটনায় কুপিয়ে হত্যা চেষ্টা : আটক ১

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ছোট শাহতলী গ্রামে মোবাইল চুরির ঘটনার প্রতিবাদ করায় দু’যুবককে দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী মো. জাকির খানকে আটক করেছে পুলিশ।

রবিবার সকাল ১০টায় ছোট শাহ্তলীর বটগাছতলা থেকে তাকে স্থানীয় জনগন আটক করে মডেল থানায় খবর দেয় ।

পরে মডেল থানার এসআই সোহাগ ঘটনাস্থল থেকে এ ঘটনার প্রধান আসামী মোঃ জাকির খানকে গ্রেফতার করে

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করে। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

জানা গেছে, ঘটনার পর থেকে মামলার প্রধান আসামী জাকির খান গা ঢাকা দিয়েছিল । পরে ছোট শাহতলী বটগাছতলা এলাকায় তার উপস্থিতি টের পেয়ে কমিউনিটি পুলিশের সভাপতি আব্দুর রব মাস্টার ও সাধারণ সম্পাদক মো. জসিম গাজী স্থানীয় জনগনের সহযোগিতায় তাকে আটক করতে সক্ষম হন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিক জানান, ‘ঘটনাটি গুরুতর । আটক মামলার আসামী জাকির খানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে । পরবর্তীতে মামলা তদন্তসাপেক্ষে অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে রিপোর্ট দেয়া হবে।’

ঘটনাটি ঘটেছে ৫ জুলাই শুক্রবার দুপুরে ছোট শাহতলী গ্রমের খান বাড়িতে। মোবাইল চুরির ঘটনার প্রতিবাদ করায় ওইদিন ওই গ্রামের আজিম খানের ছেলে মোঃ হানিফ খান (২৫) ও তার চাচাতো ভাই আমির খানের ছেলে ফারুক খানকে (২২) ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে মাদক সম্রাট জাকির খান । কুপের আঘাতে হানিফ খানের ডান হাতটি শরীর থেকে আলাদা হওয়ার উপক্রম হতে দেখা যায়, এমন কি তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় বর্তমানে ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে সে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে বলে জানা গেছে। ঘটনার দিন রাতে এ ঘটনায় অভিযুক্ত জাকির খানকে প্রধান আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে ।
এ সংক্রান্ত আগের প্রতিবেদনটি দেখুন…………..

চাঁদপুরে মোবাইল চোর ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

: আপডেট, বাংলাদেশ সময় ০৯:০০ এএম, ৮ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply