Home / উপজেলা সংবাদ / মোবাইল গাইড ‘হ্যালো হ্যালো কচুয়া’র মোড়ক উন্মোচন
মোবাইল গাইড ‘হ্যালো হ্যালো কচুয়া’র মোড়ক উন্মোচন

মোবাইল গাইড ‘হ্যালো হ্যালো কচুয়া’র মোড়ক উন্মোচন

চাঁদপুর জেলার কচুয়া থেকে প্রকাশিত সাংবাদিক জিসান আহমেদ নান্নু’র সম্পাদনায় মোবাইল গাইড ‘হ্যালে হ্যালে কচুয়া’ মোড়ক উম্মোচন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় পৌর ডাকবাংলোর সভাকক্ষে নব নির্বাচিত পৌর মেয়র ও কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন প্রধান অতিথি হিসেবে মোবাইল গাইডটির মোড়ক উম্মোচন করেন।

গাইডটির সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু’র সভাপতিত্বে ও কচুয়া বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কচুয়া থানার অফিসার (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল, কচুয়া প্রেসক্লাবে সভাপতি আবুল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, আশেক আলী স্কুল এন্ড কলেজের প্রভাষক কবির হোসেন, মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, সালাউদ্দিন মানিক।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কাজী জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী আক্কাছ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন -মোবাইল গাইড হ্যালো হ্যালো কচুয়ার সম্পাদক জিসান আহমেদ নান্নু।

এসময় শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার কর, পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তও, আব্দুল¬াহ আল আমুন, শাহ আলম, মোঃ আবুল কালাম, সাংবাদিক আতাউল করিম, এম. সাইফুল মিজান, মফিজুল ইসলাম বাবুল, মোহাম্মদ মহিউদ্দিন, আরিফুল ইসলাম দিপু, আমির হোসেন, সবুর খান, মোঃ মাসুদ রানা, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক শামস মিঠু, পৌর ছাত্রলীগের সভাপতি আবুল খায়ের রুমি, ছাত্রলীগ নেতা সুমন সিকদারসহ বাজার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপনকে ফুলেল শুভেচ্ছা জানান মোবাইল গাইড হ্যালো হ্যালো কচুয়ার সম্পাদক জিসান আহমেদ নান্নু।

|| আপডেট: ১০:২১ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর