Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘সমাজে মোনাফেকদের চিহ্নিত করতে হবে’
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

‘সমাজে মোনাফেকদের চিহ্নিত করতে হবে’

ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপি বলেছেন, সমাজে যে সকল মোনাফেক রয়েছে তাদেরকে চিহ্নিত করতে হবে। মোনাফেকরা দেশের সাথে, কোরআন ও সুন্নাহর সাথে বেঈমানি করে। আমাদের সবাইকে এসকল চিহ্নিত খারাপ লোকদের থেকে দূরে থাকতে হবে। মোনাফেকরা নিপাত যাক।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে কালির বাজার-ফরিদগঞ্জ শহীদ আব্দুল মজিদ সড়কের সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আওয়ামী লীগের সামান্য একজন কর্মী হিসাবে কাজ করে যাচ্ছি। এই উন্নয়ন কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ পন্ডিতের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সোহেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়রাম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য জোবায়েদা মজুমদার খুশি, উপজেলা প্রকৌশলী মো. জিয়াউল হক মজুমদার, পিআইও গোলজার আহম্মেদ, সংস্কার কাজের ঠিকাদার ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নূরুন্নবী নোমানা, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আলমগীর হোসেন রিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন ভুঁইয়া, জাহাঙ্গীর আলম, মোস্তফা কামাল প্রমুখ।

প্রসঙ্গত, কালির বাজার-ফরিদগঞ্জ শহীদ আব্দুল মজিদ সড়কের ৫.২ কি. সংস্কারের জন্য ১ কোটি ১০ লাক্ষ ৭৪ হাজার ৮শ’ ৭৩ টাকা বরাদ্ধ দেওয়া হয়। সড়কের এই সংস্কার কাজটি বাস্তবায়ন করছে এলজিইডি।

প্রতিবেদক-আতাউর রহমান সোহাগ
।। আপডটে, বাংলাদশে সময় ০৭ : ৫৭ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply