Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মৈশাদী ইউনিয়নে রাকিব মাঝির গণসংযোগ
ইউনিয়নে

মৈশাদী ইউনিয়নে রাকিব মাঝির গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে জনসমর্থন বাড়তে শুরু করেছে উদিয়মান তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝির। তরুণ এ ছাত্রনেতা যেখানেই যাচ্ছেন, সেখানেই দল-মত নির্বিশেষে সকল শ্রেণীপেশার মানুষ তাকে আপন করে নিচ্ছে। তার প্রতিটি নির্বাচনি গণসংযোগে বিভিন্ন বয়সের শত শত মানুষ অংশগ্রহণ করছেন।

মো. রাকিব মাঝি তার পারিবারিক পরিচয় এবং নিজের ব্যক্তিত্ব ও মেধাকে কাজে লাগিয়ে ভোটারদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করছেন।

২১ মার্চ বৃহস্পতিবার চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে বিরামহীন গণসংযোগ করেন মো. রাকিব মাঝি। এই দিন তিনি দুপুর থেকে রাত পর্যন্ত ইউনিয়নের প্রতিটি হাট-বাজার এবং এলাকায় সকল শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট প্রার্থনা করেন।

মো. রাকিব মাঝি বলেন, বর্তমান সরকারের সঠিক নেতৃত্বে উন্নত বিশ্বের সাথে তাল রেখে বাংলাদেশ শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, ক্রীড়া, ব্যবসা-বাণিজ্যসহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আর এই অগ্রযাত্রায় অনন্য ভূমিকা রাখছে বাংলাদেশের তারুণ্যদ্বীপ্ত যুবসমাজ। বাংলাদেশের যুব সমাজের কর্মদীপ্ত আলো ছড়িয়ে পড়ছে গোটা বিশ্বে।

রাকিব মাঝি বলেন, আমি তরুণ যুব সমাজের একজন প্রতিনিধি হিসেবে দেশ এবং মানুষের কল্যাণে কাজ করার স্বপ্ন নিয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি আমার পরিবার থেকে পাওয়া মানবিক শিক্ষা এবং তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে চাঁদপুর সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই।

তিনি বলেন, চাঁদপুর তরুণ-যুব সমাজের মেধা এবং যোগ্যতাকে কাজে লাগানোর অবারিত দ্বার উন্মোচন করতে হবে। তারা যাতে তাদের শিক্ষা এবং পরিশ্রমকে কাজে লাগিয়ে দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখাতে পারে। আমি আশা করছি সদর উপজেলাসী ভোটের মাধ্যমে আমাকে দেশের কল্যানে কাজ করার
সুযোগ করে দিবেন। আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে

সদর উপজেলা পরিষদকে সকল মানুষের আস্তা ও বিশ্বাসের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২১ মার্চ ২০২৪