Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নৌকা প্রতীকে দু’প্রার্থীর প্রচারপত্র বিতরণ
faridganj..

ফরিদগঞ্জে নৌকা প্রতীকে দু’প্রার্থীর প্রচারপত্র বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক কর্মসূচিতে অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও আমির আজম রেজার পক্ষে প্রচারপত্র বিলি করা হয়েছে ।

শুক্রবার (১২ অক্টোবর) উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর বাজারে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে উন্নয়নের প্রচারপত্র বিতরণ করেছেন জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন ও সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন সহ অন্যান নেতৃবৃন্দ।

প্রচারপত্র বিতরণের পূর্বে গোয়ালভাওর বাজার জামে মসজিদে এ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পিতা জেলা আ’লীগের সাবেক সভাপতি এ্যাড. সিরাজুল ইসলামের ১৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়। এসময় আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলার ১১ নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের বেড়ির বাজারে গণসংযোগ ও আ’লীগের উন্নয়নের প্রচারপত্র বিতরণ করেছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আমির আজম রেজা। শুক্রবার বিকেলে ইউনিয়নের সন্তোষপুর বেড়ির বাজার, বেপারী বাজার, ইসলামগঞ্জ বাজার ও আলোনীয়া বাজারে তিনি এই গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, আ’লীগ নেতা পারভেজ পাটওয়ারী, জাকির খাঁন, নজরুল ইসলাম পাটওয়ারী, হারুনুর রশিদ খান, মাসুদ আমিন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুস ছালাম আজাদ জুয়েল, রেজাউল করিম সবুজ, আবুল কালাম আজাদ, নূরে আলম বাহার, লোকমান হোসেন, বাবুল পাটওয়ারী, ইব্রাহীম আখন্দ, কামাল হোসেন, ছাত্রলীগের নেতা সাদ্দাম হোসেন, শেখ সালাউদ্দিন প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
১২ অক্টোবর, ২০১৮