Home / সারাদেশ / লক্ষ্মীপুরে ৩ বছর ধরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
লক্ষ্মীপুরে ৩ বছর ধরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরে ৩ বছর ধরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরে ৩ বছর ধরে কলেজ পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে খালু জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে সোর্পদ করছে স্থানীয় জনতা।

নির্যাতিত কলেজ ছাত্রীকেও উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়। শুক্রবার (১১ আগস্ট) সকালে পৌরসভার দক্ষিণ মজুপুর এলাকার একটি বাসা থেকে জাহাঙ্গীর আলমকে আটক ও কলেজ ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০১৫ সালে জাহাঙ্গীর আলমের ঢাকার বাসায় বেড়াতে যায় তার ভায়েরার মেয়ে ।এ সময় তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত খালু জাহাঙ্গীর আলম। দীর্ঘদিন ওই বাসায় কৌশলে আটকিয়ে ও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে দক্ষিণ মজুপুর এলাকায় আত্মীয়ের বাড়িয়ে নিয়ে আসে খালু জাহাঙ্গীর আলম। বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন তাদের দু’জনকে আটক পুলিশে খবর দেয়। আটককৃত জাহাঙ্গীর আলম সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে।

ধর্ষণের শিকার ছাত্রীর অভিযোগ,‘তিন বছর ধরে ঢাকার বাসায় আটকে রেখে ও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে আসছিল জাহাঙ্গীর আলম। বিয়ের প্রলোভান দিয়ে লক্ষ্মীপুরে তার নিকট আত্মীয়ের বাসায় নিয়ে আসে তাকে।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.লোকমান হোসেন জানান,মেয়েটিকে উদ্ধার করে খালু জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। (মানবজমিন)

নিউজ ডেস্ক
আপডেট,বাংলাদেশ সময় ৫:৩০ পিএম,১১ আগস্ট ২০১৭,শুক্রবার
এজি

Leave a Reply