Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / মেহের উত্তর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী সমাবেশ
মেহের উত্তর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী সমাবেশ

মেহের উত্তর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী সমাবেশ

শাহরাস্তি মেহের উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ বুধবার (৩ আগস্ট) সকাল ১১ টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কাকৈরতলা বাজার এলাকায় অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাবেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মোঃ মাহবুব আলমের উপস্থাপনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , মেহের উত্তর ইউপি নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মদিনা মসজিদের ইমাম মাও. মোঃ ফয়েজ আহমেদ।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জিয়াউল কবির দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুর রশিদ পাটওয়ারী ,বানিয়া চোঁ জেবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান ভূঁইয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘যারা জঙ্গি, সন্ত্রাস, মাদকাসক্ত, তারা মানুষ হতে পারে না, যারা সন্ত্রাস করে তারা মাদকাসক্ত, যারা সন্ত্রাসী যে দলের হোক না কেন তাদের ছাড় দেয়া হবে না। ইসলামে মানুষ হত্যা সমর্থন করে না।’

মানববন্ধন ও সমাবেশে বানিয়া চোঁ জেবি উচ্চ বিদ্যালয় , বানিয়া চোঁ ক্যাডেট স্কুল ও কাকৈরতলা গোলাম কিবরিয়া দাখিল মাদ্রসার শিক্ষার্থী, ইউনিয়নের সকল সহযোগী সংগঠন আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেহের উত্তর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী সমাবেশ

About The Author

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

Leave a Reply