Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘মেধাবিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই’
‘মেধাবিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই’

‘মেধাবিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই’

চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. খোরশেদ আলম বলেছেন, ‘মেধাবিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। প্রত্যেক ছেলে মেয়েকে শিক্ষার সাথে পাল্লা দিয়ে খেলাধুলাকেও সমান তালে এগিয়ে নিয়ে যেতে হবে।

২৬ জানুয়ারি সকাল ৯টায় চাঁদপুরের হাইমচর উপজেলার আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্ভোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলো ঐতিহ্য ও সুনামের সাথে লেখা পড়া চালিয়ে যাচ্ছে। তারই আলোকে হাইমচর আদর্শ শিশু নিকেনতন জুনিয়র হাইস্কুলটি পড়া লেখা ও ক্রীড়া চর্চায় ভাল ফলাফল অর্জনে হাইমচরের শ্রেষ্টত্ব অর্জন করেছে। এর ধারাবাহিকতা রক্ষায় সকল শিক্ষক ও প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সবাইকে আরও সজাগ ও সচেতন হতে হবে। আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুলটির শিক্ষার পরিবেশ ও অবকাঠামো সত্যিই প্রশংসনীয়।’

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মো. মাজহারুল ইসলাম শফিক এর সভাপতিত্বে ও অধ্যক্ষ এমএ লতিফ মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মো. ইলিয়াছ আলি, সমাজসেবক মো. হাফিজুর রহমান মাতাব্বর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. নাসির উদ্দিন। । সভা শেষে অতিথি বৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ০৪: ২০ এএম, ২৭ জানুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply