হাজীগঞ্জে কয়েক ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা ভাইরাসের সকল উপসর্গ নিয়ে দুপুরে মা সন্ধ্যায় ছেলের মৃত্যু হয়েছে। ২ আগস্ট সোমবার এমন হৃদয় বিদারক ঘটনাটি উপজেলার ৮ নম্বর হাটিলা (পূর্ব) ইউনিয়নের লাওকোরা গ্রামের কাজী বাড়িতে। এমন করুন মৃত্যুতে পুরো এলাকা জুড়ে করোনা আতংক ছড়িয়ে পড়ে।

জানা যায়, উপজেলার লাওকোরা গ্রামের কাজী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী মমতাজ বেগম (৬০) কয়েকদিন যাবত জ্বর, সর্দি ও গলাব্যাথায় ভুগছিলেন। হাসপাতালে নেওয়ার আগেই সোমবার দুপুরে নিজ বাড়িতে তিনি মৃত্যু বরণ করেন। সন্ধ্যায় মমতাজ বেগমকে দাফন করা হয়।

মমতাজ বেগমের দাফনের কিছুক্ষন পরেই তার বড় ছেলে সোহাগ (৪২) এর শ্বাসকষ্ট বেড়ে গেলে উপজেলা হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। মায়ের পর ছেলে সোহাগের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের মাতম দেখা যায় এবং গ্রামবাসীর মাঝে করোনা আতংক আরো বাড়তে থাকে।

জানা যায়, সোহাগ (৪২) পেশায় একজন ঠিকাদার ছিলেন। আলীগঞ্জে সে তার পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো। তার ১ ছেলে ও তিন মেয়ে রয়েছে।

স্থানীয় চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা বিষয়টি নিশ্চিত করে শোক প্রকাশ করেন এবং ইউনিয়নবাসীকে সচেতন হওয়ার আহবান জানান।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৩ আগস্ট ২০২১

Share